Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Priyanka Chopra

‘অনভূতিকে আমি সরিয়ে রাখি’, কাজের চাপ নিয়ে আক্ষেপ হয়? জানালেন প্রিয়ঙ্কা

স্বামী ও একমাত্র কন্যা নিয়ে সুখের সংসার অভিনেত্রীর। সেই ভাবে পরিবারকে সময় দিতে না পারলেও, তেমন আক্ষেপ নেই প্রিয়ঙ্কার।

প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৯:৫১
Share: Save:

কাজের ব্যস্ততায় অনুভূতির কোনও জায়গা নেই। আবিশ্ব জুড়ে রয়েছে প্রিয়ঙ্কা চোপড়ার অনুরাগী। বহু মানুষের অনুপ্রেরণা তিনি। জীবনে কাজকে কতটা গুরুত্ব দেন, তা বার বার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন প্রিয়ঙ্কা। স্বামী ও একমাত্র কন্যা নিয়ে সুখের সংসার অভিনেত্রীর। সেই ভাবে পরিবারকে সময় দিতে না পারলেও, তেমন আক্ষেপ নেই প্রিয়ঙ্কার। তার কারণ তিনি যে কাজটা ভালবাসেন, সেটাই করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা বলেন, “প্রত্যেকের মতো আমারও খারাপ দিন আসে জীবনে। কিন্তু আমি নিজেকে মনে করাই, আমার যা আছে সেগুলি অর্জন করা সত্যিই বড় ব্যাপার। সঙ্গে সঙ্গে নিজের কাজ নিয়ে আক্ষেপ করা বন্ধ করে দিই। আমি আমার অনুভূতিগুলো একেবারে সরিয়ে রাখি। বাড়ি ফেরার পরে নিজের অনুভূতির বিষয়ে চিন্তাভাবনা করি।”

নারীকেন্দ্রিক ছবিতে বেশি করে কাজ করতে চান প্রিয়ঙ্কা। তিনি মনে করেন, এই ধরনের ছবিতে কাজ করলে পুরুষতান্ত্রিক সমাজে মহিলারা বেশি করে সরব হতে পারবেন। প্রিয়ঙ্কার কাজের প্রতি মনোযোগ বহু মহিলাকেও অনুপ্রেরণা জোগায়। অভিনেত্রী জানান, ভোর পাঁচটার সময় ঘুম থেকে ওঠেন তিনি। এর পর টানা ১২ ঘণ্টা কাজ করেন। বাকি সময়টা পরিবারের সঙ্গে কাটানোর চেষ্টা করেন। কিন্তু কখনওই কাজের পথে অনুভূতি ও পরিবারকে আসতে দেননি বলে জানান তিনি।

২০১৮ সালে ১ ডিসেম্বর আমেরিকার পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ে সারেন প্রিয়ঙ্কা। ২০২২-এর জানুয়ারিতে তাঁদের জীবনে আসে একমাত্র কন্যাসন্তান, মালতী মেরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE