Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Priyanka Chopra-Nick Jonas

মঞ্চ থেকে হাত বাড়ালেন নিক, ঠোঁট ছুঁয়ে গেল সুন্দরী দর্শকের ঠোঁট! কী করলেন প্রিয়ঙ্কা?

নিক জোনাস, ৩২ বছরে পা দিলেন এই আমেরিকান গায়ক। সম্প্রতি স্ত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং কন্যা মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে ছুটি কাটিয়ে এসেছেন ফ্রান্সে।

Priyanka Chopra getting kiss  from birthday boy Nick Jonas during his concert

(বাঁ দিকে) জন্মদিনে স্ত্রী-কন্যার সঙ্গে নিক জোনাস। ফ্রান্সে অবসর যাপনে দম্পতি (ডান দিকে) ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:৪৮
Share: Save:

বয়সে ১৪ বছরের বড় স্ত্রী। নিজে ভারতীয় না হলেও, এ জন্য এ দেশে থেকে কটাক্ষ তাঁকে কম শুনতে হয়নি। তবু, তাঁর স‌ংসারে সুখের অভাব নেই। তিনি নিক জোনাস। সোমবার, ৩২ বছরে পা দিলেন এই আমেরিকান গায়ক। সম্প্রতি স্ত্রী, প্রিয়ঙ্কা চোপড়া এবং কন্যা মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে ছুটি কাটিয়ে এসেছেন ফ্রান্সে। এ বার জন্মদিনে ‘জোনাস ব্রাদার্সে’র হয়ে গান গাইলেন মঞ্চে। আর সেখানেই দর্শকাসনে প্রিয়ঙ্কাকে দেখা গেল গানের তালে গা দোলাতে। সঙ্গে ছিল মালতীও। এক সময় মঞ্চ থেকে প্রিয়ঙ্কার ঠোঁটে ঠোঁট রাখতেও দেখা যায় নিককে। জন্মদিনের উদ্‌যাপন বলে কথা!

১৬ সেপ্টেম্বর লন্ডনে বিশেষ কনসার্টে যোগ দিয়েছিল ‘জোনাস ব্রাদার্স’। মঞ্চে নীল প্যান্ট ও জ্যাকেটে নিজের জনপ্রিয় গানগুলি পরিবেশ করছিলেন নিক। ঠিক সেই সময় প্রিয়ঙ্কাকে দেখা যায় দর্শক হিসাবে। কমলা রঙের আঁটসাঁট পোশাকে যেন সত্যিই আগুন তিনি। দম্পতির বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। প্রায় সব ক’টিতেই রয়েছে সুখী দাম্পত্যের প্রমাণ।

ভক্তেরা অনেকেই ভিডিয়ো করেছেন নিকের গানের মুহূর্ত। সেগুলিই অন্তর্জালে ছড়িয়ে পড়ছে। একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, গান গাইতে গাইতে হাত বাড়িয়ে দিচ্ছেন নিক। আর সেই সময় মঞ্চের ঠিক সামনে দাঁড়িয়ে থাকা প্রিয়ঙ্কা এগিয়ে আসছেন। তার পর তাঁরা আবদ্ধ হচ্ছেন চুম্বনে। ঠোঁটে মিশে যাচ্ছে ঠোঁট। আরও একটি ভিডিয়োয় দেখা গিয়েছে মালতীর সঙ্গে প্রিয়ঙ্কাকে। সেখানে অভিনেত্রী জীবনসঙ্গীর গানের তালে নাচছেন।

এ দিন মালতীকে দেখা গিয়েছে ঝকমকে পোশাকে। সেই সঙ্গে তাঁর কানে লাগানো ছিল একটি হেডফোন। মালতীর বয়স মাত্র আড়াই বছর। কনসার্ট হলের ভিতর প্রবল শব্দে তার ক্ষতি হতে পারে বলেই হয়তো কানে ওই হেডফোন লাগিয়ে দেওয়া হয়েছিল। তবে, সেই কারণে তার বিনোদনে কোথাও ভাটা পড়েছে বলে মনে হয়নি।

জন্মদিনে নিক অবশ্য মঞ্চের উপর কেকও কাটেন। মঞ্চে তখন ‘হ্যাপি বার্থ ডে’ গাইছেন জো এবং কেভিন জোনাস। দর্শকেরাও গলা মেলালেন তাঁদের সঙ্গে। প্রিয়ঙ্কা নিজে ইনস্টাগ্রামে নিককে জন্মদিনের শুভেচ্ছা জানান। লেখেন, “সেরা স্বামী ও বাবাকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমাদের সব স্বপ্ন সত্যি করছ...প্রতিদিন... তোমাকে খুব ভালবাসি।” এর আগে জামাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন মধু চোপড়াও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE