Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Pori Moni Birthday

জন্মদিনে নতুন নজির, ছেলেমেয়ের সঙ্গে কেক কেটেও আক্ষেপ গোপন করতে পারলেন না পরীমণি

নিজের জন্মদিনে ‘১৬ মিলিয়ন’ লেখা কেক কাটলেন পরীমণি। তবু এই বিশেষ দিনে বার বার মনে পড়ছে একজনেরই কথা।

পরীমণির জন্মদিন উদ্‌যাপন।

পরীমণির জন্মদিন উদ্‌যাপন। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১১:৫৭
Share: Save:

জীবনের ভালমন্দ সবই হাসিমুখে গ্রহণ করেছেন। নানা চড়াই-উতরাই পেরিয়ে আজ দুই সন্তান নিয়ে ভরা সংসার পরীমণির। জীবনের সমস্ত ভালমন্দই তাঁর কাছে উদ্‌যাপনের উপকরণ। পরিস্থিতি যা-ই হোক না কেন, জীবনে উদ্‌যাপনের মধ্যেই আনন্দের রসদ খুঁজে নিয়েছেন নায়িকা। সম্প্রতি নিজের বিবাহবিচ্ছেদের বর্ষপূর্তি পালন করেছেন। তেমনই এ বার দুই ছেলেমেয়েকে পাশে নিয়ে জন্মদিন পালন করলেন। ইচ্ছে যদিও ছিল না, তবু করলেন। নতুন নজির গড়েছেন যে। সম্প্রতি ফেসবুকে ১৬ মিলিয়ন অনুসরণকারী হয়েছে তাঁর। যা কিনা বাংলাদেশের অন্য তারকাদের তুলনায় তাঁকে অনেকটাই এগিয়ে দিয়েছে।

এত দিন ক্রিকেট তারকা শাকিব আল হাসানের এই পরিমাণ অনুসরণকারী ছিল। নায়িকা তাঁকেও ছাপিয়ে গিয়েছেন। তাই জন্মদিনে ‘১৬ মিলিয়ন’ লেখা কেক কাটলেন তিনি। তবু এই বিশেষ দিনে বার বার মনে পড়ছে একজনেরই কথা।

বৃহস্পতিবার ৩২ পা দিলেন নায়িকা। সমাজমাধ্যমে জন্মদিন উদ্‌যাপনের সেই ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। এমনিতেই জন্মদিন বেশ ঘটা করেই পালন করতেন পরীমণি। অভিনেত্রী তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে কাটানোর সময়ে বরাবরই বেশ বড় করে জন্মদিন উদ্‌যাপন করতেন। সেই সম্পর্ক আর নেই। পথ আলাদা হয়ে গিয়েছে। যদিও সেই বিষয়ে কোনও আক্ষেপ প্রকাশ করেননি অভিনেত্রী। বরং জন্মদিনে নিজের নানুভাই (দাদু)-এর কথাই বার বার মনে পড়ছে তাঁর। দাদুকে ছাড়া কেক কাটকে মন সায় না দিলেও সমাজমাধ্যমের যে পরিবার, তাদের সকলের জন্য নাকি শেষ পর্যন্ত এমন আয়োজন করলেন নায়িকা।

পরী জানেন, জীবন রুপোলি পর্দা নয়, ঘোর বাস্তব। তাই চড়াই-উতরাই পেরিয়ে তাঁকে হাসতেই হবে, ভাল থাকতেই হবে। নানাভাইকে হারিয়ে আঁকড়ে ধরেছেন সন্তানদের, পোষ্য সারমেয়কে। এরাই পরীর ইচ্ছেডানা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE