Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Salman Khan

সলমনের সঙ্গে তিক্ততায় ভাঙে সম্পর্ক! প্রাক্তন প্রেমিকাই এ বার ‘বিগ বস্’-এ তারকার মুখোমুখি

রিয়্যালিটি শোয়ের প্রতিযোগীদের মধ্যে সলমনেরই প্রাক্তন প্রেমিকা? নব্বইয়ের দশকে অভিনেত্রী সোমি আলির সঙ্গে টানা আট বছর সম্পর্কে ছিলেন সলমন।

One of Salman Khan\\\\\\\'s ex girlfriends reportedly to take part in Bigg Boss

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ১৮:৪৩
Share: Save:

শেষ হয়েছে ‘বিগ বস্‌ ওটিটি’। টেলিভিশনের ‘বিগ বস্‌’ নিয়ে চর্চা শুরু হয়েছে ইতিমধ্যেই। ‘বিগবস ১৮’-তে প্রতিযোগী হিসেবে কাদের দেখা যাবে তা নিয়েও চলছে জল্পনা। শোনা যাচ্ছে, এ বার নাকি রিয়্যালিটি শোয়ের সঞ্চালক অর্থাৎ অভিনেতা সলমন খানের এক প্রাক্তন প্রেমিকাকে প্রতিযোগী হিসাবে দেখা যাবে।

ওটিটিতে এ বার সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল অনিল কপূরকে। কিন্তু ছোট পর্দায় সলমনের সঞ্চালনা ছাড়া এই শো অসম্পূর্ণ বলে মনে করেন দর্শক। কিন্তু শোয়ের প্রতিযোগীদের মধ্যে সেই সলমনেরই প্রাক্তন প্রেমিকা? নব্বইয়ের দশকে অভিনেত্রী সোমি আলির সঙ্গে টানা আট বছর সম্পর্কে ছিলেন সলমন। একসঙ্গে ‘বুলন্দ’নামে একটি ছবিতেও কাজ করেছিলেন তাঁরা। ১৯৯৯ সালে সম্পর্ক ভাঙে সলমন ও সোমির। সেই সোমি আলিকেই নাকি এ বার দেখা যাবে ‘বিগবস’-এর ঘরে। তবে ‘বিগ বস্‌’-এর পক্ষ থেকে এই খবর নিশ্চিত করা হয়নি এখনও।

২০২১-এর এক সাক্ষাৎকারে সলমন সম্পর্কে সোমি আলি বলেছিলেন, “২০ বছর আগেও আমি বলেছিলাম। তাই নতুন করে আর কিছু বলার নেই। সম্পর্কের মেয়াদ শেষ হয়ে গিয়েছিল।”সলমন সম্পর্কে প্রতারণা করেছিলেন বলেও দাবি করেছিলেন সোমি। সম্পর্ক তিক্ততার পর্যায়ে পৌঁছনোয় সেখান থেকে বেরিয়ে আসেন তিনি। আর কখনও পিছন ফিরে তাকাননি বলেও জানান সোমি।

এ বছরের প্রথম দিকেও একটি রহস্যময় পোস্ট করেছিলেন সোমি। তিনি লিখেছিলেন, “আমাকে হয়তো এই পোস্টটি মুছে ফেলতে বলা হবে। মদ্যপানের জন্য আমাকে নিয়ে চর্চা হবে। কিন্তু তা-ও আমি বলব, কারণ ওই অপমান আপনাদের সইতে হয়নি। কেউ আমার পাশে থাকেনি কারণ সেই অত্যাচারী আসলে একজন বিরাট তারকা। তার সঙ্গে তো সকলকে বন্ধুত্ব রাখতেই হবে। তিনি কারও কেরিয়ার গড়তেও পারেন, আবার চাইলে ভেঙেও দিতে পারেন।”

অন্য বিষয়গুলি:

Salman Khan Bigg Boss Somy Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE