Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Hardik-Natasha divorce rumor

নাতাশা-হার্দিকের মাঝে তৃতীয় ব্যক্তি! তারকা-যুগলের মধ্যে প্রবেশ করে সম্পর্ক ‘খারাপ’ করেন কে?

তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন শুরু হওয়ার পরেই পেশায় শরীরচর্চা প্রশিক্ষক আলেকজ়ান্ডারকে এক দিন নাতাশার সঙ্গে একটি কফি শপে দেখা যায়।

Netizens claimed that due to Aleksander Alex Natasha and Hardik Pandya faced problem in their marriage

হার্দিক ও নাতাশা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২৪ ১৫:৫৪
Share: Save:

নাতাশা স্তানকোভিচের সঙ্গে হার্দিক পাণ্ড্যের বিবাহবিচ্ছেদের গুঞ্জন নিয়ে নেটপাড়ায় জল্পনা জোরদার। তবে এই তারকা-দম্পতির মাঝে উঠে আসছে তৃতীয় ব্যক্তির নাম। তিনি হলেন আলেকজ়ান্ডার অ্যালেক্স। বি-টাউনে গুঞ্জন, তিনি নাকি অভিনেত্রী দিশা পটানির প্রেমিক।

সেই আলেকজ়ান্ডারের নামই উঠে আসছে নাতাশা-হার্দিকের মধ্যে। এই তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পরই নেটাগরিকের একাংশ আক্রমণ করতে থাকেন আলেকজ়ান্ডারকে। অনেকে দাবি করেন, আলেকজ়ান্ডারই নাকি নাতাশা-হার্দিকের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হিসেবে ঢুকে পড়েছেন।

তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন শুরু হওয়ার পরেই পেশায় শরীরচর্চা প্রশিক্ষক আলেকজ়ান্ডারকে একদিন নাতাশার সঙ্গে একটি কফি শপে দেখা যায়। ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন তাঁরা। আর তার পর থেকেই আলেকজ়ান্ডারকে আক্রমণ করতে থাকেন নেটাগরিকের একাংশ।

বিভিন্ন মন্তব্যের দ্বারা ট্রোল করা হয় আলেকজ়ান্ডারকে। সম্প্রতি কয়েকটি ট্রোলের জবাব দিয়েছেন তিনি। এক নেটাগরিক আলেকজ়ান্ডারের ছবিতে মন্তব্য করেন, ‘‘হার্দিক পাণ্ড্যকে পছন্দ করি। আপনাকে গালাগাল করা উচিত।’’ এই মন্তব্যের উত্তরে আলেকজ়ান্ডার লেখেন, ‘‘আমি কি আপনাকে গালিগালাজ করব?’’

এমনকি, টাইগার শ্রফের সঙ্গে দিশা পটানির বিচ্ছেদের জন্যও আলেকজ়ান্ডারকেই দায়ী করতে থাকেন অনেকে। এক নেটাগরিক মন্তব্য করেন, ‘‘হার্দিকের বিবাহবিচ্ছেদ করিয়ে দিলেন আপনি। টাইগার-দিশার মাঝেও এসেছিলেন। এখন আবার দিশার সঙ্গেও থাকেন।’’

২০২০-তে লকডাউনের সময়ে নাতাশাকে বিয়ে করেছিলেন হার্দিক। সম্প্রতি বিয়ের ছবিগুলি নিজের সমাজমাধ্যম থেকে সরিয়ে দেন নাতাশা। এর পরেই বিবাহবিচ্ছেদের গুঞ্জনে সরগরম হয় নেটপাড়া। কিন্তু এই জল্পনার মাঝেই নাতাশা আবার সেই ছবিগুলি নিজের সমাজমাধ্যমে ফিরিয়ে এনেছেন। বিবাহবিচ্ছেদের গুঞ্জন নিয়ে কোনও মন্তব্য করেননি হার্দিক বা নাতাশা কেউই। কোনও প্রতিক্রিয়াও দেননি তাঁরা। নাতাশা ছবিগুলি আবার ফিরিয়ে আনার পরে অনেকেই মনে করছেন, বিবাহবিচ্ছেদের খবর গুজব মাত্র। তবে সত্যিটা কী, তা জানার অপেক্ষায় রয়েছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Natasha Stankovic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE