Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Natasha Stankovic

ভারত ছেড়েছেন, হার্দিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের চব্বিশ ঘণ্টা কাটার আগে কী জানালেন নাতাশা?

হার্দিকের সঙ্গে ছাড়াছাড়ির পর সার্বিয়া পৌঁছে কী ভাবে দিন কাটছে নাতাশার?

Natasa Stankovic’s first social media post after announcing divorce with Hardik Pandya

(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য। নাতাশা স্ট্যানকোভিচ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৮:০৮
Share: Save:

হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্ট্যানকোভিচ বৃহস্পতিবার রাতে সমাজমাধ্যমে একটি যৌথ বিবৃতিতে জানিয়েছেন, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। যদিও তার আগেই ছেলে অগ্যস্ত পাণ্ড্যকে নিয়ে নিজের দেশ সার্বিয়ায় ফিরে গিয়েছেন নাতাশা। ক্রিকেট তারকার সঙ্গে সম্পর্ক ভেঙেছে। তার পরে ভারত ছেড়েছেন নাতাশা। যদিও হার্দিকের সঙ্গে সমাজমাধ্যমে জুড়ে রয়েছেন তিনি। পরস্পরকে ইনস্টাগ্রামে অনুসরণও করছেন তাঁরা। হার্দিকের সঙ্গে ছাড়াছাড়ির পর সার্বিয়া পৌঁছে কী ভাবে দিন কাটছে নাতাশার?

বৃহস্পতিবার যৌথ বিবৃতি দিয়ে নাতাশা লেখেন, “চার বছর একসঙ্গে থাকার পর হার্দিক এবং আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একসঙ্গে থাকার সব রকম চেষ্টা করেছিলাম আমরা। কিন্তু শেষ পর্যন্ত আমরা একসঙ্গেই সিদ্ধান্ত নিয়েছি আলাদা হওয়ার।” তিনি আরও লিখেছেন, “এটাই আমাদের জন্য সঠিক সিদ্ধান্ত। তবে, এই সিদ্ধান্ত নেওয়াটা খুবই কঠিন ছিল আমাদের জন্য। আমরা একটা পরিবার তৈরি করেছিলাম। একসঙ্গে বহু আনন্দের সময় কাটিয়েছি আমরা।”

তবে অগ্যস্তকে খুশি রাখতে দু’জনেই সমান পদক্ষেপ করবেন, স্পষ্ট জানিয়েছেন দুই তারকা। যদিও তাঁদের বিবাহবিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই নেটপাড়ার একাংশের রোষের মুখে পড়েছেন নাতাশা। এ বার চব্বিশ ঘণ্টা পার হওয়ার আগেই ফের পোস্ট। সার্বিয়ায় ফিরে নাতাশা কখনও শরীরচর্চার ছবি দিয়েছেন, কখনও আবার বাড়ির বাগানে ছেলে অগস্ত্যের সঙ্গে খেলার ভিডিয়োও ভাগ করে নিয়েছেন নাতাশা। আপাতত মুম্বই ছেড়ে নিজের দেশে সময় কাটাচ্ছেন। ফের কবে ভারতে ফিরবেন সেই জল্পনাও জিইয়ে রেখেছেন হার্দিকের প্রাক্তন স্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Natasha Stankovic Hardik Pandya Celeb Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE