Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Richa Chadha-Ali Fazal

মা হলেন রিচা চড্ডা! পুত্র হল না কি কন্যা? জানালেন অভিনেত্রী নিজেই

২০২২-এ আলি ফজ়লকে বিয়ে করেন রিচা। চলতি বছর গোড়ার দিকে সন্তানধারনের খবর ঘোষণা করেছিলেন অভিনেত্রী।

Richa Chadha and Ali fazal become parent and share a statement

রিচা চড্ডা ও আলি ফজ়ল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৫:১৫
Share: Save:

মা হলেন রিচা চড্ডা। কন্যাসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। বৃহস্পতিবার এক বিবৃতির মাধ্যমে তিনি জানান, ১৬ জুলাই তাঁর ও আলি ফজ়লের সংসারে এসেছে নতুন সদস্য। একরত্তির আগমনে দুই তারকার পরিবারেই এখন খুশির হাওয়া বলে জানান তাঁরা।

রিচা ও আলি তাঁদের বিবৃতিতে জানান, “আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, গত ১৬ জুলাই আমরা এক সুস্থ কন্যাসন্তানের মা-বাবা হয়েছি। আমাদের দুই পরিবারও খুব খুশি। ভালবাসা ও আশীর্বাদ দেওয়ার জন্য আমাদের শুভাকাঙ্ক্ষীদের অসংখ্য ধন্যবাদ।”

২০২২-এ আলি ফজ়লকে বিয়ে করেন রিচা। চলতি বছরের গোড়ার দিকে সন্তানধারণের খবর ঘোষণা করেছিলেন অভিনেত্রী। কিছু দিন আগেই এক পোস্টে অন্তঃসত্ত্বা অবস্থা নিয়ে কথা বলেছিলেন তিনি। সেই পোস্টে রিচা লিখেছিলেন, “একা লাগছে বলে অস্বস্তি হচ্ছে। তার কারণ, আসলে আমি একা নই। প্রতি মুহূর্তে অনুভব করছি, আমার মধ্যে এক ছোট্ট প্রাণ নড়েচড়ে বেড়াচ্ছে। কখনও সে ছোট্ট হাঁটু দিয়ে লাথি মারছে, কখনও তার ছোট্ট কান দিয়ে আমার কথা শুনছে। আমি সেই কুঁড়ি ফুটে ওঠার অপেক্ষায় রয়েছি।”

পোস্টের শেষে আসন্ন সন্তানের উদ্দেশে রিচা লিখেছেন, “আর অপেক্ষা করাস না সোনা, তাড়াতাড়ি আয় এ বার।” উল্লেখ্য, রিচাকে শেষ দেখা যায় সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হীরামন্ডি’ সিরিজ়ে। অন্য দিকে কিছু দিন আগেই মুক্তি পেয়েছে আলি ফজ়লের সিরিজ় ‘মির্জ়াপুর ৩’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Ali Fazal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE