Advertisement
২৭ অক্টোবর ২০২৪
Ananya Panday

স্কুলজীবনে সারাকে ভয় পেতেন, এড়িয়ে চলতেন অনন্যা পাণ্ডে! কী এমন করেছিলেন সইফ-কন্যা?

বন্ধুত্ব থাকলেও অনন্যা নাকি সারাকে যমের মতো ভয় পেতেন। সারার নাম শুনলেই ত্রস্ত হয়ে থাকতেন তিনি!

Ananya Panday used to be scared of Sara Ali Khan in school

সারা আলি খান ও অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৯:৫৬
Share: Save:

বাগ্‌দান পর্ব আগেই সেরেছিলেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। সেই ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছিলেন নাগার্জুন। কিছু দিন আগেই প্রাক্‌বিবাহ অনুষ্ঠানের কিছু ছবি শোভিতা নিজেও শেয়ার করেছেন। বোঝাই যাচ্ছে দুই পরিবারে এখন সাজো সাজো রব। বিয়ের প্রস্তুতি তুঙ্গে। যদিও বিয়েটা ঠিক কবে হচ্ছে, তা নিয়ে মুখে কুলুপ সকলের।

বিয়ের তোরজোড়ের মধ্যে অবশ্য প্রশ্ন উঠছে, কেমন আছেন নাগা চৈতন্যের প্রাক্তন স্ত্রী সামান্থা রুথ প্রভু। নেটাগরিকের চোখ কিছুই এড়ায় না। নাগা চৈতন্যের সমাজমাধ্যমে সামান্থার সঙ্গে একটি মাত্র ছবি ছিল। কারণ শোভিতার সঙ্গে বাগ্‌দানের পরে সামান্থার সঙ্গে সব ক’টি ছবিই মুছে ফেলেছিলেন নাগা চৈতন্য। তাই অনুরাগীদের দাবি, “কেনই বা একটি ছবি রেখে দিয়েছেন? নতুন জীবন যখন শুরুই করছেন, তখন এই ছবিটিও মুছে দিন।” এক নেটাগরিক লিখেছিলেন, “আপনি তো সামান্থাকে আর সমাজমাধ্যমে অনুসরণ করেন না। তাহলে ওই একটা ছবি রেখে আর কী লাভ?”

অবশেষে সেই ছবিটিও মুছে ফেললেন নাগা চৈতন্য। প্রাক্তন স্ত্রীর সঙ্গে রাখা শেষ স্মৃতিও সমাজমাধ্যম থেকে সরিয়ে দিলেন তিনি। একসঙ্গে যে ছবিগুলিতে অভিনয় করেছেন, তার পোস্টারগুলিই এখন সম্বল।

২০১৫ সাল থেকে নাগা চৈতন্যের সঙ্গে সম্পর্কে জড়ান সামান্থা। ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন দু’জনে। দীর্ঘ চার বছর একসঙ্গে থাকার পরে বিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। শোনা যায় বিচ্ছেদের ঘোষণার কয়েক মাস আগেও নাগার সঙ্গে পরিবার কল্পনা করছিলেন সামান্থা। কিন্তু সম্পর্কে থাকাকালীনই নাগার জীবনে আসেন শোভিতা। সামান্থার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরে শোভিতাকে নিয়ে জল্পনা চলছিল ঠিকই। কিন্তু নাগা বা শোভিতা কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। অবশেষে বৃহস্পতিবার তাঁরা বাগ্‌দান সারলেন। বাগ্দানের খবর প্রকাশ্যে আনেন নাগার বাবা নাগার্জুন। ঘনিষ্ঠ পরিজনদের নিয়ে বাগ্‌দান পর্ব সারেন তাঁরা।

অন্য বিষয়গুলি:

Ananya Panday Sara Ali Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE