Advertisement
২৭ অক্টোবর ২০২৪
Diljit Delhi Concert

এক ঘণ্টায় মদ শেষ, জল নেই! দিলজিতের অনুষ্ঠানে ক্ষুব্ধ অনুরাগীদের কোন বার্তা দিলেন গায়ক?

স্টেডিয়াম সংলগ্ন লোধি রোডের যানচলাচল কার্যত স্তব্ধ হয়ে যায় শুক্রবার সন্ধ্যায়। ৬০ হাজার টাকা দিয়ে টিকিট কেটেও কেন পরিষেবা পেলেন না দর্শক।

দিলজিৎ দোসাঞ্জ।

দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৭:০৩
Share: Save:

শনিবার দিল্লিতে দিল-লুমিনাতি শো দিয়ে ভারত সফর শুরু করলেন গায়ক দিলজিৎ দোসাঞ্জ। আগামী দু’মাস ভারতের বিভিন্ন শহরে গিয়ে গিয়ে শো করবেন গায়ক। সেই ট্যুরের শুরুটা হল রাজধানী থেকে। কিন্তু গায়কের প্রথম অনুষ্ঠানেই একগুচ্ছ অভিযোগ উঠে এল। চূড়ান্ত অসন্তুষ্ট অনুরাগীরা। গায়কের শোয়ের কারণে শুক্রবার সন্ধ্যায় কয়েক ঘণ্টার জন্য কার্যত থমকে গেল দিল্লির যান চলাচল। জওহরলাল নেহরু (জেএলএন) স্টেডিয়ামে আয়োজন করা হয়েছিল এই অনুষ্ঠানের। স্টেডিয়াম সংলগ্ন লোধি রোডের যানচলাচল কার্যত স্তব্ধ হয়ে যায় শুক্রবার সন্ধ্যায়। টিকিট নিয়ে প্রথম থেকেই অসন্তোষ ছিল, উঠেছিল কালোবাজারির অভিযোগ। ৬০ হাজার টাকা দিয়ে টিকিট কেটেও পরিষেবা পেলেন না দর্শক।

হাজার হাজার টাকা দিয়ে টিকিট কেটে দিলজিতের অনুষ্ঠান দেখতে এসেছিলেন দর্শক। প্রায় ৩৫ হাজার দর্শকের সমাগম হয়। তাতেই নাকি শুরু হয় বিশৃঙ্খলা। এমনিতেই নির্ধারিত সময়ের এক ঘণ্টা পরে শুরু হয় শো। বসার জায়গায় বিশৃঙ্খলা। নোংরা শৌচালয়। মাত্র এক ঘণ্টার পর শেষ হয়ে যায় মদ, মেলেনি জল। খাবারের বন্দোবস্ত তথৈবচ। উদ্যোক্তাদের উপর বেজায় খেপে যান দর্শক। তবে মঞ্চে উঠে যেন একা হাতে সবটা সামাল দিলেন দিলজিৎ। মঞ্চে উঠে প্রথম গানটা গেয়েই ভারতের পতাকা নাড়লেন। তার পরই বলেন, ‘‘এটা আমার দেশ, এটা আমার বাড়ি!’’ গায়ক কৃতজ্ঞতা জানান এত বছর ধরে তাঁর সঙ্গীতকে সমর্থন করার জন্য।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE