Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Malaika Arora

মালাইকার জীবনে নতুন প্রেম! অর্জুনের সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই কার ছবি পোস্ট করলেন?

অম্বানীদের বিয়েতে দেখা যায়নি মালাইকাকে। অন্য দিকে, সেই বিয়েতে মন খুলে নাচতে দেখা গিয়েছে অর্জুন কপূরকে।

Malaika Arora shares photos from Spain and netizens ask who is that mystery man

মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৯:৫১
Share: Save:

কয়েক মাস আগেই অর্জুনের কপূরের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী মালাইকা অরোরা। সম্পর্কে বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি মালাইকা বা অর্জুন, কেউই। কিন্তু দু’জনেরই এক ঘনিষ্ঠ সূত্র বিচ্ছেদের খবর নিশ্চিত করেছিলেন। এর মধ্যেই মালাইকা নতুন জল্পনা উসকে দিলেন। অভিনেত্রীর পোস্টে ধরা পড়ল এক অপরিচিত পুরুষের অবয়ব।

মালাইকা এই মুহূর্তে স্পেনে ছুটি কাটাচ্ছেন। তাঁর বিকিনি পরা ছবি নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়েছে। এ বার মালাইকার ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা পড়ল স্পেনের খাবার-সহ নানা মুহূর্ত। কিন্তু সেই ছবিগুলির মাঝেই নেটাগরিকের নজর কেড়েছে এক অপরিচিত পুরুষের অবয়ব। সঙ্গে সঙ্গে প্রশ্ন উঠেছে, মালাইকার পোস্টে কে এই রহস্যময় পুরুষ?

অম্বানীদের বিয়েতে দেখা যায়নি মালাইকাকে। অন্য দিকে, সেই বিয়েতে মন খুলে নাচতে দেখা গিয়েছে অর্জুন কপূরকে। যদিও অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টকে সমাজমাধ্যমে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এই সময়েই ছুটি কাটাতে তিনি উড়ে গিয়েছিলেন স্পেনে। কিন্তু কার সঙ্গে গিয়েছেন, তা স্পষ্ট করেননি অভিনেত্রী। তাই আপাতত, বি-টাউনে জল্পনা শুরু হয়েছে মালাইকার নতুন প্রেম নিয়ে।

এই ছবিতে ধরা পড়েছে সেই রহস্যময় পুরুষের অবয়ব।

এই ছবিতে ধরা পড়েছে সেই রহস্যময় পুরুষের অবয়ব।

বলিউডে ‘পাওয়ার কাপল’ হিসেবই পরিচিত ছিলেন অর্জুন ও মালাইকা। তাঁদের বিচ্ছেদে তাই অবাক তাঁদের অনুরাগীরাও। তারকা জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, মালাইকা ও অর্জুন পরস্পরকে বরাবর সম্মান করেই এসেছেন। আগামীতেও সম্পর্ক টিকিয়ে না রাখলেও বন্ধুত্ব ও সৌজন্যের সম্পর্ক বজায় থাকবে দু’জনের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE