Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Aryan Khan

শাহরুখের কী কী গুণ পেয়েছেন তাঁর ছেলে? বাড়িতে আরিয়ান কেমন, জানালেন রাঘব জুয়াল

মানুষ হিসেবে তিনি কেমন? বাবার সঙ্গে কী কী মিল রয়েছে তাঁর? এমন বেশ কিছু প্রশ্ন শাহরুখ খানের বহু অনুরাগীর কাছেই রয়েছে।

Raghav Juyal revealed that Aaryan Khan have similar qualities like Shah Rukh Khan

শাহরুখ খান ও আরিয়ান খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৯:৩১
Share: Save:

পর্দার পিছনেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। তারকা সন্তান হলেও ব্যক্তিগত জীবনকে প্রচারের আলো থেকে দূরেই রাখেন তিনি। মানুষ হিসেবে তিনি কেমন? বাবার সঙ্গে কী কী মিল রয়েছে তাঁর? এমন বেশ কিছু প্রশ্ন শাহরুখ খানের বহু অনুরাগীর কাছেই রয়েছে। ‘কিল’ ছবির অভিনেতা রাঘব জুয়াল সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুললেন।

শাহরুখের সঙ্গে নাকি বেশ কিছু বিষয়ে মিল রয়েছে আরিয়ানের। মানুষ হিসেবেও নাকি তিনি খুব সংস্কৃতিমনস্ক। রাঘব জানাচ্ছেন, বাড়িতে একেবারেই শাহরুখের মতোই নাকি আরিয়ানের আচরণ। বাড়িতে কোনও অতিথি এলে তাঁকে একেবারে বাবার মতোই আপ্যায়ন করেন আরিয়ান। অতিথি যখন রওনা দেন, তখন তাঁকে বাড়ির সদর দরজা পর্যন্ত ছেড়ে আসেন শাহরুখ-পুত্র।

এক বার নাকি জন্মদিন উপলক্ষে শাহরুখের সঙ্গে সকাল সাতটা পর্যন্ত পার্টি করার সুযোগ পেয়েছিলেন রাঘব। পার্টিতে উপস্থিত সমস্ত অতিথিকে নাকি সমান ভাবে আপ্যায়ন করেন শাহরুখ। ১০০ জন উপস্থিত থাকলে, ১০০ জনই সমান গুরুত্ব পেয়েছিলেন। জন্মদিনের পার্টির একেবারে শেষ পর্যায়ে পর্যন্ত উপস্থিত ছিলেন রাঘব। সে দিন শাহরুখকে গাড়িতে করে বাড়ি পৌঁছে দিয়েছিলেন তিনি। তখন আরিয়ানের সঙ্গেও তাঁর কথা হয়েছিল। কথা বলে বুঝেছিলেন, শাহরুখের শিক্ষা ও সংস্কৃতির ছাপ আরিয়ানের মধ্যেও রয়েছে।

কাজের দিক থেকে, আরিয়ান এই মুহূর্তে তাঁর প্রথম পরিচালনার কাজ নিয়ে ব্যস্ত। অন্য দিকে, শাহরুখের হাতে রয়েছে ‘কিং’ নামে একটি ছবি। এই ছবিতে অভিনয় করেছেন সুহানা খানও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Shah Rukh Khan Raghav Juyal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE