Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Kriti Sanon relationship rumour

বিচ্ছেদের আবহে কৃতির জীবনে প্রেম! প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়ে বিতর্কে অভিনেত্রী

কৃতির নতুন একটি ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, রেস্তরাঁয় কবীরের সঙ্গে বসে আছেন কৃতি।

Kriti Sanon seen spending time with rumoured boyfriend Kabir Bahia

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৪:২৭
Share: Save:

বিনোদন জগতে বিচ্ছেদের হাওয়া বইছে। তার মধ্যে একমাত্র কৃতি শ্যাননের জীবনে প্রেমের আগমন। এই নিয়ে বলিপাড়ায় এখন জল্পনা তুঙ্গে। সম্প্রতি জন্মদিন পালন করতে গ্রিসের নির্জন দ্বীপে পৌঁছেছিলেন অভিনেত্রী। সেখানেই নাকি লন্ডন নিবাসী প্রেমিক কবীর বহিয়ার সঙ্গে সুসময় কাটিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে কৃতি মুখে কুলুপ এঁটে থাকলেও ছবিশিকারিদের নজর বিষয়টি এড়ায়নি।

কৃতির নতুন একটি ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যাচ্ছে, রেস্তরাঁয় কবীরের সঙ্গে বসে আছেন কৃতি। সঙ্গে রয়েছেন আরও কয়েক জন বন্ধুবান্ধব। তবে নেটাগরিকের চোখ গিয়েছে অন্য দিকে। তাঁদের দাবি, কৃতি ধূমপান করছেন। সেই নিয়েও তরজা চালাচ্ছেন নেটাগরিকের একাংশ।

দু’দিন আগেও একটি পোস্টে কৃতিকে ধূমপান করতে দেখা গিয়েছে। তার পর থেকেই যত বিতর্ক। ‘বরেলি কি বরফি’ ছবিতে অভিনেত্রীকে ধূমপান করতে দেখা গিয়েছিল। যদিও সেই ছবির প্রচারের সময় তিনি জানিয়েছিলেন, শুধুই চিত্রনাট্যের প্রয়োজনে তিনি ধূমপান করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি ধূমপান করেন না। এমনকি কৃতির মা-ও নাকি ধূমপানের ঘোরতর বিরোধী। তাই বিষয়টি নিয়ে নেটাগরিকদের মধ্যে বিতর্ক শুরু হয়েছে।

প্রেমিকের সঙ্গে কৃতি।

প্রেমিকের সঙ্গে কৃতি। ছবি: সংগৃহীত

গ্রিসের মাইকোনস দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন কৃতি। সঙ্গে গিয়েছিলেন তাঁর বোন নুপূর শ্যানন। বেশ কিছু দিন ধরেই শোনা যায়, লন্ডনের সফল শিল্পপতি কবীর বহিয়ার সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন কৃতি। কবীর আবার মহেন্দ্র সিংহ ধোনি ও হার্দিক পাণ্ড্যেরও ভাল বন্ধু বলে শোনা যায়। তবে এই প্রথম নয়। এর আগেও বর্ষবরণের সময়ে দুবাইতে একসঙ্গে দেখা গিয়েছিল কৃতি ও কবীরকে। তা ছাড়া, প্রায়ই সময় পেলে আজকাল লন্ডনে ছুটি কাটাতে পৌঁছে যান অভিনেত্রী। এতেই জল্পনা বেড়েছে, লন্ডনের শিল্পপতিকেই মন দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Kabir Bahia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE