Advertisement
৩০ জুন ২০২৪
Madhuri Dixit

জঙ্গিযোগে নিষিদ্ধ পাক-প্রোমোটারের সঙ্গে কাজ করবেন মাধুরী! সমালোচনার ঝড়

বর্তমানে হিউস্টনে থাকলেও রেহান পাকিস্তানের নাগরিক। জঙ্গিগোষ্ঠী আইএসআই-এর সঙ্গে যোগ থাকার অভিযোগে ভারতে নিষিদ্ধ রেহান।

Actress Madhuri Dixit slammed for collaborating with Pakistani origin promoter

মাধুরী দীক্ষিত। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৩:০০
Share: Save:

পাকিস্তানি ব্যবসায়ীর সঙ্গে কাজ করে বিতর্কে জড়ালেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। রিয়্যাল এস্টেট সংস্থার মালিক রেহান সিদ্দিকির সঙ্গে একটি কাজের জন্য জোট বেঁধেছেন অভিনেত্রী।

বর্তমানে হিউস্টনে থাকলেও রেহান পাকিস্তানের নাগরিক। জঙ্গিগোষ্ঠী আইএসআই-এর সঙ্গে যোগ থাকার অভিযোগে ভারতে নিষিদ্ধ রেহান। চলতি বছর অগস্টে টেক্সাসের হিউস্টন শহরে একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন তিনি। সেই অনুষ্ঠানেই যোগ দিতে চলেছেন মাধুরী দীক্ষিত।

রাজনৈতিক ভাষ্যকার সুনন্দা বশিষ্ঠ এই অনুষ্ঠানের একটি পোস্টার নিজের সমাজমাধ্যমে শেয়ার করেছেন। ভারতে নিষিদ্ধ প্রোমোটারের সঙ্গে জোট বাঁধায় তিনি মাধুরীর সমালোচনা করেছেন। এমনকি, এই অনুষ্ঠানে যাতে মাধুরী উপস্থিত না থাকেন সেই দাবিও করেছেন।

সমাজমাধ্যমের পোস্টে সুনন্দা লিখেছেন, “যে পাকিস্তানি প্রোমোটারকে ভারত সরকার দেশে নিষিদ্ধ করেছে, তার সঙ্গে মাধুরীকে জোট বাঁধতে দেখে সত্যিই অবাক হয়েছি। পরিষ্কার করে ঘোষণা করা হয়েছিল রেহান সিদ্দিকি ভারতে নিষিদ্ধ এবং বলিউডের তারকারা যাতে তাঁর সঙ্গে কাজ না করেন ভারত সরকারের পক্ষ থেকে তা-ও বলা হয়েছিল।”

তিনি আরও যোগ করেন, “বহু প্রোমোটার আছেন যাঁদের সঙ্গে বলিউড তারকারা কাজ করতে পারেন। কিন্তু আইএসআই-এর সঙ্গে যোগ রয়েছে এমন একজন পাকিস্তানি প্রোমোটারের সঙ্গে কাজ করার কী অর্থ?” লম্বা পোস্টের পর তিনি আর্জি জানিয়েছেন যে, মাধুরী যাতে এই অনুষ্ঠানে উপস্থিত না থাকেন।

সুনন্দার এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে। নেটাগরিকের একাংশও মাধুরীর সমালোচনায় সরব হন। যদিও অভিনেত্রী এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhuri Dixit Madhuri Dixit Nene
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE