Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Karan Johar

‘কার গর্ভে জন্মেছি আমরা?’ কর্ণের যমজ সন্তান খুঁজছে তাদের মাকে!

২০১৭-র ৭ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছিলেন কর্ণ জোহর। এ বার বাবার কাছে মায়ের পরিচয় জানতে চাইছে এই দুই খুদে।

Karan Johar Reveals his kids Yash and Roohi started asking question about their mother

দুই সন্তানের সঙ্গে কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৭:০৭
Share: Save:

কথায় বলা হয়, দুই অভিভাবক এক হলে তবে সুন্দর ভাবে বড় হয় সন্তানেরা। কিন্তু কিছু ক্ষেত্রে সব সন্তান দু’জনকে পায় না। এমন অনেক বাবা আছেন, যাঁরা একা হাতেই বড় করছেন সন্তানদের। মা এবং বাবা, দু’জনের দায়িত্ব পালন করছেন। ঠিক যেমনটা করছেন পরিচালক-প্রযোজক কর্ণ জোহর। তাঁর দুই যমজ সন্তান যশ ও রুহিকে একা হাতেই মানুষ করছেন। এ বার কর্ণের কাছে কঠিন প্রশ্নের উত্তর চাইল যশ-রুহি। বাবা কর্ণের কাছে দুই খুদে জানতে চাইল, কার গর্ভে জন্মেছে তারা?

২০১৭-র ৭ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছিলেন কর্ণ।জন্মের পর প্রায় ছয় মাস লোকচক্ষুর আড়ালেই রাখেন দুই সন্তানকে। তবে ধীরে ধীরে সমাজমাধ্যমের পাতায় জনপ্রিয় হয়ে ওঠে যশ-রুহি জুটি। কথায় কথায় তারা বাবা কর্ণকে শাসন করে, কখনও আবার খুনসুটিতে মেতে ওঠে। একা পুরুষ হয়ে সারোগেসির মাধ্যমে কর্ণের সন্তান নেওয়ার সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছিলেন পরিচালকের মা হিরু জোহর। কর্ণের মাকেই ‘মাম্মা’বলে সম্বোধন করে তাঁর দুই সন্তান।

তবে বেড়ে ওঠার সঙ্গে সঙ্গে নিজেদের মাকে খুঁজছে যশ-রুহি। সম্প্রতি এক সাক্ষাৎকারে কর্ণ স্বীকার করে নেন, একা হাতে সন্তান মানুষ করা মুখের কথা নয়। কাজটা শক্ত। পরিচালক বলেন, ‘‘আজকাল আমার দুই সন্তান প্রায় জিজ্ঞেস করে, ‘আমরা কার গর্ভে জন্মেছি?’ আবার বলে, ‘মাম্মা তো আমাদের ঠাকুরমা, মা নয়।’ আমি রীতিমতো ওদের স্কুলের কাউন্সিলের সঙ্গে যোগাযোগ রাখছি, কী ভাবে এই পরিস্থিতির সবটা সামাল দেওয়া যায়।’’ যদিও সন্তানদের প্রশ্নের উত্তর দিয়ে উঠতে পারেননি পরিচালক।

পেশাগত জীবন ছাড়াও বার বার চর্চায় উঠে এসেছে কর্ণ জোহরের ব্যক্তিগত জীবন। তিনি তাঁর যৌন আত্মপরিচয় নিয়ে মুখ খুলেছেন তাঁর বই ‘অ্যান আনস্যুটেবল বয়’-তে । তবে এক সময় ইন্ডাস্ট্রি তোলপাড় হয়েছিল বলিউডের ‘বাদশা’র সঙ্গে তাঁর যৌন সম্পর্কের রটনায়। পরে তা পুরোপুরি গুজব বলেই উড়িয়ে দেন জনপ্রিয় পরিচালক। শুধু শাহরুখ খান নন, পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান থেকে শুরু করে সিদ্ধার্থ মলহোত্র, পোশাকশিল্পী প্রবাল গুরুংয়ের সঙ্গেও তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে বিভিন্ন সময়ে। তবে এখনও তিনি ‘সিঙ্গল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE