Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Anant Ambani Radhika Merchant Wedding

‘আস্ত সার্কাস’, অম্বানীদের বিয়েবাড়িতে নিমন্ত্রণ পেয়েও কেন গেলেন না নিজেই জানালেন অনুরাগ-কন্যা

খান থেকে কপূর, কুমারদের ভিড়। অম্বানীদের বাড়ির বিয়ের অনুষ্ঠানের যাওয়ার জন্য মুখিয়ে থাকেন তারকারাও। কোন কারণে নিমন্ত্রণপত্র ফেরালেন আলিয়া কাশ্যপ?

(বাঁ দিকে) মেয়ে আলিয়ার সঙ্গে অনুরাগ কাশ্যপ(ডান দিকে) অনন্ত অম্বানীর সঙ্গে রাধিকা মার্চেন্ট।

(বাঁ দিকে) মেয়ে আলিয়ার সঙ্গে অনুরাগ কাশ্যপ(ডান দিকে) অনন্ত অম্বানীর সঙ্গে রাধিকা মার্চেন্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৫:১৫
Share: Save:

নেটমাধ্যম হোক কিংবা বি-টাউন, সর্বত্র এখন একটাই চর্চা! অম্বানী বাড়ির বিয়ে। তা নিয়ে হইচই তুঙ্গে। মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী বিয়ে করতে চলেছেন রাধিকা মার্চেন্টকে। ১২ জুলাই বসবে বিয়ের আসর। তবে বিয়ের অন্য অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তারও চার মাস আগে থেকে শুরু হয়েছে প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান। গত ৩ জুলাই ছিল অম্বানীদের বাড়িতেই ‘মেমারু’র অনুষ্ঠান। তার পর ৫ জুলাই ‘সঙ্গীত’-এর অনুষ্ঠান। মার্কিন পপ তারকা জাস্টিন বিবার এসেছিলেন রাধিকা-অনন্তের সঙ্গীতে গাইতে। পারিশ্রমিক নিয়েছেন প্রায় ৮৩ কোটি টাকা। প্রথম নয় অনন্ত-রাধিকার দু’টি প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে গান গাইতে এসেছিলেন রিহানা, কেটি পেরি, পিট বুল, শাকিরার মতো তারকারাও। আর অম্বানীদের যে কোনও অনুষ্ঠানই যেন অসম্পূর্ণ বলিউড তারকাদের ছাড়া। তাঁদের বাড়ির ছোট বড় সব অনুষ্ঠানে খান থেকে কপূর, কুমারদের ভিড়। অম্বানীদের বাড়ির বিয়ের অনুষ্ঠানের যাওয়ার জন্য মুখিয়ে থাকেন তারকারাও। সেই বিয়েবাড়ির নিমন্ত্রণপত্রই গ্রহণ করলেন না অনুরাগ কাশ্যপের কন্যা আলিয়া কাশ্যপ।

এমনিতেই বলিউড তারকাদের খুব ঘনিষ্ঠ কখনই ছিলেন না অনুরাগ কাশ্যপ। বরং ঠোঁটকাঁটা বলেই দুর্নাম রয়েছে তাঁর। খানিক যেন বাবার জুতোতেই পা গলালেন মেয়ে আলিয়া কাশ্যপ। তিনি নেটপ্রাভাবী। অন্য তারকা সন্তানদের মতো অভিনয়ের দিকে পা না বাড়িয়ে বরং নিজের ইচ্ছেকেই প্রাধান্য দিয়েছেন। নেটপ্রভাবী হিসেবে নামডাকও হয়েছে তাঁর। এ বার অম্বানীদের বিয়েকে ‘আস্ত সার্কাস’ বলে বসলেন আলিয়া। পাশপাশি জানান, এই বিয়েতে নিমন্ত্রণ পেয়েছিলেন তিনি। তবে যেতে অস্বীকার করেন অনুরাগ-কন্যা। তাঁর কারণও জানিয়েছিলেন নিজেই। আলিয়া বলেন, “আমাকে নিমন্ত্রণ করা হয়েছিল এই বিয়েতে। শুনেছিলাম, কেউ একজন আবার এই বিয়ের প্রচারের দায়িত্বেও রয়েছেন (পিআর)। তবে আমার এখনও কিছুটা হলেও আত্মসম্মান রয়েছে। লোকের বিয়েতে গিয়ে নিজেকে বিক্রি করতে পারব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE