Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Kangana supports Raveena Tandon

‘ওরা তো মেরেই ফেলত’, রবিনার পাশে দাঁড়ালেন কঙ্গনা! পথচারীদের বিরুদ্ধে সরব অভিনেত্রী

রবিনার সমর্থনে মুখ খুললেন অভিনেত্রী তথা লোকসভা প্রার্থী কঙ্গনা রানাউত। নিজের সমাজমাধ্যমে রবিনার জন্য একটি পোস্ট করে সরব হয়েছেন তিনি।

Kangana Ranaut shares a post on her social media to support Raveena Tandon

(বাঁ দিকে) রবিনা টন্ডন, (ডান দিকে) কঙ্গনা রানাউত। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১৪:০৩
Share: Save:

শনিবার রাতে অভিনেত্রী রবিনা টন্ডনের গাড়ির উপর চড়াও হন তিন মহিলা পথচারী। ঘটনা ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। এ বার রবিনার সমর্থনে মুখ খুললেন অভিনেত্রী তথা লোকসভা প্রার্থী কঙ্গনা রানাউত। নিজের সমাজমাধ্যমে রবিনার জন্য একটি পোস্ট করে সরব হয়েছেন তিনি। ঘটনাকে বেশ ভয় পাওয়ার মতো বলে দাবি করেছেন তিনি।

ওই পথচারীদের নিন্দা করে অভিনেত্রী লিখছেন, ‘‘রবিনাজির সঙ্গে যা হয়েছে তা সত্যিই বেশ ভয় পাওয়ার মতো ঘটনা। ওই পথচারীদের দলে যদি আরও ৫-৬ জন থাকত, তা হলে তো রবিনাজিকে ওরা মেরেই ফেলত। রাস্তায় এই ধরনের আচরণের আমরা নিন্দা করি। এই পথচারীদের তিরস্কার করা উচিত। এমন হিংসাত্মক ও বিষাক্ত আচরণ করেও এরা যেন পার না পেয়ে যায়।’’

ঠিক কী হয়েছিল শনিবার রাতে? রবিনার গাড়ি থামিয়ে চড়াও হন তিন মহিলা পথচারী। তাঁরা দাবি করেন, অভিনেত্রীর গাড়ি নাকি তাঁদের ধাক্কা দিয়েছে। সঙ্গে সঙ্গে গাড়ির চালক বেরিয়ে আসেন। তবে কোনও কথা কানে তুলতেই নারাজ তাঁরা। এমন অবস্থায় গাড়ি থেকে রবিনা বেরিয়ে আসতেই রুদ্রমূর্তি ধারণ করেন ওই পথচারীরা। বচসায় জড়িয়ে পড়ে দুই পক্ষ। অভিনেত্রীকে প্রায় মারতে তেড়ে যান ওই পথচারীরা। ভয় পেয়ে রবিনা তাঁদের কাছে আবেদন করেন, ‘‘দয়া করে আমায় মারবেন না।’’

ঘটনার ভিডিয়ো নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। রবিনার বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেন ওই পথচারীরা। যদিও মুম্বই পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছে যে, রবিনার গাড়ি মোটেই কাউকে ধাক্কা দেয়নি। সমাজমাধ্যমের এক ভিডিয়োয় এক ব্যক্তি দাবি করেছেন, রবিনার গাড়ির চালক তাঁর মা-কে ধাক্কা দিয়েছেন। প্রতিবাদ করতেই নাকি রবিনা মারধর করতে শুরু করেন তাঁদের। সেই ব্যক্তির দাবি, অভিনেত্রীর বাড়ির কাছাকাছি এক রাস্তায় তিনি তাঁর মা, বোন ও ভাইঝিকে নিয়ে হাঁটছিলেন। সেই সময়ে রবিনার গাড়ি ধাক্কা মারে তাঁদের।

সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানিয়েছে, রবিনার গাড়ির কাছাকাছি ওই তিন পথচারী চলে এসেছিলেন ঠিকই। কিন্তু কোনও ভাবেই সেই গাড়ি তাঁদের ধাক্কা দেয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raveena Tandon Kangana Ranaut Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE