Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Malaika Arora-Arjun Kapoor break up

অর্জুনের সঙ্গে বিচ্ছেদের মাঝেই ‘রহস্যময়’ পোস্ট! মালাইকার মন্তব্য নিয়ে জল্পনা বাড়ছে

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই মালাইকা অরোরা একটি পোস্ট করলেন। সেই পোস্ট ঘিরে নেটাগরিকদের মধ্যে জল্পনা তুঙ্গে।

Malaika Arora’s cryptic post amid break up rumour with Arjun Kapoor makes people speculate

মালাইকা অরোরা ও অর্জুন কপূর। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৪ ১৮:৪৬
Share: Save:

বি-টাউনে এই মুহূর্তে মালাইকা অরোরা ও অর্জুন কপূরের সম্পর্ক চর্চায়। সম্প্রতি তাঁদের দীর্ঘ দিনের সম্পর্কে ভাঙন ধরেছে। বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই মালাইকা অরোরা একটি পোস্ট করলেন। সেই পোস্ট ঘিরে নেটাগরিকদের মধ্যে জল্পনা তুঙ্গে। সম্পর্কে দ্বিতীয় বার সুযোগের কথা বলেছেন মালাইকা সেই পোস্টে।

রবিবার সেই পোস্টে মালাইকা লিখেছেন, ‘‘যখন সবাই বলবে যে, আপনি পারছেন না, তখন সেই কাজ দ্বিতীয় বার করুন। আর সেটার ছবি তুলে রাখুন।’’ শনিবার অর্জুন কপূরও একটি পোস্ট করেন তাঁর সমাজমাধ্যমে। সেখানে তিনি লিখেছিলেন, ‘‘আমাদের বেছে নেওয়ার জন্য দুটো দিক রয়েছে। এক, আমরা নিজেদের অতীতে বন্দি হয়ে থাকতে পারি। দুই ভবিষ্যতের সম্ভাবনাকে গ্রহণ করতে পারি।’’

দু’দিন আগেই খবর ছড়ায় যে, সম্পর্ক ভেঙেছে মালাইকা-অর্জুনের। অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্র এই খবর নিশ্চিত করেন সংবাদমাধ্যমের কাছে। যদিও মালাইকার ম্যানেজার এই খবরকে গুজব বলে উড়িয়ে দেন। বছর দুয়েক আগেও খবর ছড়ায় যে, মালাইকা ও অর্জুনের সম্পর্কে ফাটল ধরেছে। কিন্তু অর্জুন নিজেই স্পষ্ট করেছিলেন, এই খবর ভিত্তিহীন। কিন্তু এ বার যে বিচ্ছেদের খবর ছড়িয়েছে তা নিয়ে কেউই স্পষ্ট করে কোনও মন্তব্য রাখেননি।

মালাইকা ও অর্জুনের ঘনিষ্ঠ সূত্রের মন্তব্য, সম্পর্ক ভাঙলেও, নিজেদের মধ্যে বন্ধুত্ব ও শ্রদ্ধার সম্পর্ক রাখবেন এই তারকা জুটি। সেই সূত্রের কথায়, , ‘‘ওঁদের মধ্যে ভালবাসা ও শ্রদ্ধার সম্পর্ক ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা স্থায়ী হল না। কিন্তু তার মানে এই নয় যে, ওঁদের মধ্যে কোনও তিক্ততা তৈরি হয়েছে। ওঁরা সব সময়ে পরস্পরকে শ্রদ্ধা করেছেন এবং সব সময়ে পাশে থেকেছেন। সম্পর্কে পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়টিকেই ওঁরা সব সময়ে অগ্রাধিকার দিয়েছেন।’’

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে প্রেম মালাইকা ও অর্জুনের। বয়সের ফারাকের জন্য ট্রোলিং এর শিকার হয়েছেন তাঁরা একাধিক বার। কিন্তু সেই সবে কখনওই কান দেননি তাঁরা। বলিউডে ‘পাওয়ার কাপল’ হিসেবেই পরিচিত ছিলেন তাঁরা। তাই কেন হঠাৎ সম্পর্কে ভাঙন ধরল, তা নিয়ে জল্পনা চলছে তাঁদের অনুরাগীদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika-arora Malaika Arora Arjun Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE