Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Kajol

কাজল কি দ্বিতীয় জয়া বচ্চন! নিরাপত্তারক্ষীকে ধাক্কা দিয়ে কটাক্ষের মুখে অভিনেত্রী

কাজলের ছেলে যুগের পায়ে চোটের কারণে হাঁটাচলা করতে অসুবিধা হচ্ছিল। অভিনেত্রীর নিরাপত্তারক্ষী সাহায্যের জন্য এগিয়ে আসেন যুগের দিকে। আচমকা নিরাপত্তারক্ষীকে ধাক্কা দিলেন কাজল।

Image of Kajol and Jaya Bachchan

জয়া বচ্চনের মতো রূঢ় আচরণ কাজলের? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১১:৪৫
Share: Save:

জয়া বচ্চনের মতো বদমেজাজি হয়ে উঠছেন কাজল? সম্প্রতি এই প্রশ্ন ঘোরাফেরা করছে নেটপাড়ায়। শুক্রবার ছেলে যুগকে নিয়ে মুম্বইয়ের একটি চিকিৎসাকেন্দ্রে গিয়েছিলেন কাজল। সেখান থেকে বেরিয়ে আসার ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। অভিনেত্রীর পরনে কালো কুর্তা, নীল জিন্স। চোখে রোদচশমা। ভিডিয়োয় দেখা যাচ্ছে, কাজলের ছেলের বাঁ পায়ে চোটের কারণে হাঁটাচলা করতে অসুবিধা হচ্ছে। কাজলের নিরাপত্তারক্ষী সাহায্যের জন্য এগিয়ে আসেন যুগের দিকে। আর তাতেই ঘটে বিপত্তি।

আচমকা নিরাপত্তারক্ষীকে পিছন থেকে ধাক্কা দিলেন অভিনেত্রী। তাঁর এ হেন আচরণ মেনে নিতে পারেননি অনুরাগীরা। বস্তুত কাজলের থেকে এই ধরনের প্রতিক্রিয়া আশা করেননি তাঁরা। যেখানে সেই নিরাপত্তারক্ষী তাঁরই সন্তানকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। মুহূর্তে ভাইরাল হয় এই ভিডিয়ো। যুগের সুস্থতা কামনা করেছেন ভক্তরা। পাশাপাশি অভিনেত্রীকেও কটাক্ষ করেছেন তাঁরা।

জয়া বচ্চনকে হামেশাই দেখা যায়, মেজাজ হারিয়ে ফেলছেন। অন্যদের সঙ্গে রুষ্ট আচরণ করছেন। কাজলের এই ব্যবহারের সঙ্গে জয়ার মিল পাচ্ছেন নেটাগরিকেরা। মন্তব্যের ঘরে কেউ লিখেছেন, “তিনি দ্বিতীয় জয়া বচ্চন।” কারও বক্তব্য, “যে সাহায্যের হাত বাড়িয়েছেন তাঁকে ওই ভাবে ধাক্কা দেওয়াটা রূঢ় আচরণ।” কেউ কেউ প্রশ্ন তুলেছেন, “কেন ধাক্কা দিলেন ও ভাবে নিরাপত্তারক্ষীকে?” একজন লিখেছেন, “কাজল=জয়া বচ্চন।”

কাজলকে হাসিখুশি ও প্রাণবন্ত দেখতেই অভ্যস্ত অনুরাগীরা। অভিনেত্রীর ব্যবহারও মার্জিত। কিন্তু তাঁর হঠাৎ এমন প্রতিক্রিয়ার জন্য ট্রোলিংয়ের মুখে পড়লেন অভিনেত্রী। শুধু তির্যক মন্তব্য নয়, প্রিয় অভিনেত্রীর এই অচেনা আচরণে মনখারাপের চোরাস্রোত অনুরাগীদের মনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol Jaya Bachchan Bollywood Actress Trolling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE