Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Aamir Khan

ছেলেকে গাড়ি কিনে দেবেন আমির, পত্রপাঠ প্রস্তাব ফেরালেন জুনেইদ

বলিউডে পা রাখতে না রাখতেই বাবা আমিরের কথার প্রত্যুত্তর দিচ্ছেন ছেলে জুনেইদ!

Junaid khan response Aamir khan comment him  on refusing car for travel

(বাঁ দিকে) আমির খান। জুনেইদ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৯:৩৮
Share: Save:

আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির। এই সময়টা পরিবার ও ছেলেমেয়েদের সঙ্গেই কাটাচ্ছেন। বাবা আমির যখন বিরতিতে, সেই সময় বলিউডে অভিষেক হল ছেলে জুনেইদ খানের। ‘মহারাজ’ ছবির মাধ্যমেই বলিউডে নিজের কর্মজীবন শুরু করলেন আমির-পুত্র। আমিরের তিন সন্তান জুনেইদ, ইরা ও আজ়াদ। মাস কয়েক আগেই এক সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন, ছেলেমেয়েরা নাকি মোটেই পাত্তা দেন না তাঁকে। এ বার আমির ছেলের জন্য গাড়ি কেনার ইচ্ছেপ্রকাশ করতেই পাল্টা গাড়ি না কিনে দেওয়ার যুক্তি দিলেন জুনেইদ।

এমনিতেই বলিপাড়ার তারকা সন্তানদের শখ-আহ্লাদ বিরাট ও বিচিত্র। বিদেশের পার্টি, দামি পোশাক, দামি গাড়ি ছাড়া খুব একটা দেখা যায় না তাঁদের। সে দিক থেকে ব্যাতিক্রমী আমিরের বড় ছেলে জুনেইদ। তারকা সন্তানদের গোষ্ঠীর আশেপাশেও দেখা যায় না তাঁকে। দামি গাড়ি তো দূর অস্ত, এখনও অটোটেই যাতায়াত করেন তিনি। এমনকি দামি ডিজ়াইনার পোশাক পরে সবার থেকে আলাদা নয়, বরং সাধারণ আর পাঁচ জনের মতোই থাকতে পছন্দ করেন। তাই জুনেইদ বলেন, ‘‘বাবা খুব ছোট জিনিসকেও বড় করে দেখে। আমি আটোতে যাতায়াত করি, কারণ আমার মনে হয় এতে সময় সাশ্রয় হয়। গাড়ি পার্কিংয়ের ঝক্কি পোহাতে হয় না।’’ পাশপাশি জুনেইদ জানান, তাঁর এই ফিল্মি সফরে পরিবারকে পাশে পেয়েছেন। তবে তিনি নিজের চেষ্টায় নিজের জায়গা পাকা করতে চাইছেন। তাই বাবার নাম নয়, বরং নিজের যোগ্যতার উপরই আস্থা রাখতে চাইছেন আমির-পুত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Junaid Khan Bollywood Starkids
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE