Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Sonakshi Sinha wedding

বিয়ের সেরা উপহার পেয়ে আবেগে ভাসছেন সোনাক্ষী! কে হাসি ফোটালেন অভিনেত্রীর মুখে?

সোনাক্ষী নিজেই সমাজমাধ্যমে পোস্ট করে জানিয়েছেন। অভিনেত্রীর বেশ কয়েকজন বন্ধু একসঙ্গে এই উপহার দিয়েছেন তাঁকে। কী সেই উপহার?

Sonakshi Sinha shares a post on Instagram and reveals the best gift she has received

জ়াহির ইকবাল ও সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৮:২১
Share: Save:

ফের চর্চায় সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়ে। ধর্মীয় আচারহীন বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের বেশ কয়েক জন তারকা এবং দম্পতির আত্মীয় পরিজন। বিয়েতে নানা রকম উপহার পেয়েছেন তাঁরা। তবে সোনাক্ষীর মন ছুঁয়েছে একটি বিশেষ উপহার।

সোনাক্ষী নিজেই সমাজমাধ্যমে পোস্ট করে জানিয়েছেন ভাললাগার কথা। অভিনেত্রীর বেশ কয়েকজন বন্ধু একসঙ্গে এই উপহার দিয়েছেন তাঁকে। কী সেই উপহার? সোনাক্ষীর বিয়ে উপলক্ষে আগামী এক বছর বিশেষ ভাবে সক্ষম এক শিশুর পড়াশোনার দায়িত্ব নিয়েছেন তাঁর বন্ধুরা। সোনাক্ষীর শেয়ার করা পোস্টে তাঁর বন্ধুদের তরফে লেখা, “প্রিয় জ়াহির ও সোনা, তোমার বিয়ের উপলক্ষে আগামী এক বছর আমরা এক বিশেষ ভাবে সক্ষম শিশুর পড়াশোনার খরচ বহন করব। মৌখিক ভাবে বাকি কথা বলব, কারণ এখানে আর লেখার জায়গা নেই।” বেবি, আর্টসি, অ্যানা, কাপি, জ়ো, আলি ও ইসু নামে বন্ধুরা সোনাক্ষীকে বিয়ের শুভেচ্ছাও জানিয়েছেন।

সোনাক্ষীর পোস্ট।

সোনাক্ষীর পোস্ট।

এই পোস্ট শেয়ার করে সোনাক্ষী লিখেছেন, “প্রত্যেকের জীবনে এমন বন্ধু থাকা উচিত। এটাই আমার বিয়ের সেরা উপহার।”

উল্লেখ্য, সাত বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন সোনাক্ষী ও জ়াহির। গত ২৩ জুন আইনি মতে বিয়ে করেছেন তাঁরা। বাড়িতেই বসেছিল বিয়ের আসর। বিয়ের পরে মুম্বইয়ের রেস্তরাঁয় রিসেপশনের আয়োজন করা হয়েছিল। সোনাক্ষী ও জ়াহিরের বিয়েতে উপস্থিত ছিলেন সলমন খান, রেখা, অদিতি রায় হায়দারি, সিদ্ধার্থ, রিচা চড্ডা, আলি ফজ়ল প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Zaheer Iqbal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE