Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Janhvi Kapoor

‘হাত-পা অবশ, শৌচাগারেও যেতে পারছিলাম না’, হাসপাতাল থেকে ফিরে কী বললেন জাহ্নবী?

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে হইচই করেছেন। একেবারেই বিশ্রাম পাননি বলে জানান জাহ্নবী।

Janhvi Kapoor said she did not get enough rest before hospitalization

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ২১:০৭
Share: Save:

অম্বানীদের বিয়ে থেকে ফিরেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী জাহ্নবী কপূর। চিকিৎসকরা জানিয়েছিলেন, খাদ্যে বিষক্রিয়ার জেরেই অসুস্থ হন অভিনেত্রী। ঠিক কী হয়েছিল, তা হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর সংবাদমাধ্যমকে জানিয়েছেন জাহ্নবী।

‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবির সময় থেকে তাঁর জীবনে চলছে ব্যস্ততা। একের পর একে অনুষ্ঠানে উপস্থিত থাকতে হয়েছে জাহ্নবীকে। তার পরেই আসন্ন ছবি ‘উলঝ’-এর প্রচার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। করেছেন একাধিক ফোটোশুট। এর মাঝেই অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতেও হইচই করেছেন। একেবারেই বিশ্রাম পাননি বলে জানান জাহ্নবী। তাই খুব ক্লান্ত বোধ করছিলেন তিনি। শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতারও ঘাটতি হয়েছিল বলে জানান জাহ্নবী।

অসুস্থ অবস্থায় কেমন বোধ করছিলেন, তা নিয়ে জাহ্নবী বলেন, “এর মধ্যেই এক দিন চেন্নাই গিয়েছিলাম। তখনই বিমানবন্দরে কিছু একটা খেয়েছিলাম বলে এমন হল।” অভিনেত্রী আরও বলেন, “পেটের সমস্যা ঠিক হওয়ার পরে দেখলাম, সারা শরীরে প্রবল যন্ত্রণা। খুব দুর্বল হয়ে পড়েছিলাম। ঠকঠক করে কাঁপছিলাম।” চিকিৎসকেরা পর্যন্ত বুঝে উঠতে পারছিলেন না, অভিনেত্রীর ঠিক কী হয়েছে। তাঁরাও ভয় পেয়ে গিয়েছিলেন।

জাহ্নবীর কথায়,“আমার যকৃতের অবস্থা দেখে চিকিৎসকেরা ভয় পেয়ে গিয়েছিলেন। তাই তিন চার দিন আমায় হাসপাতালেই থাকতে হয়। ওঁরাও বোঝার চেষ্টা করছিলেন, আমার ঠিক কী হয়েছে। রক্ত পরীক্ষার রিপোর্ট ভয় পাওয়ার মতোই ছিল। যদিও আমি শুধু ভাবছিলাম, আমি ভাল করে নাচতে পারব কি না।”

হাসপাতালে ভর্তি হওয়ার আগে অবস্থা এমনই খারাপ হয়েছিল যে নিজে শৌচালয় পর্যন্ত যেতে পারছিলেন না। তিনি বলেন, “আমি শৌচালয় পর্যন্ত উঠে যাওয়ার ক্ষমতায় ছিলাম না। কথাও বলতে পারছিলাম না। এমনকি, খেতেও পারছিলাম না। মনে হয়, আমার শরীর ঠিক মতো বিশ্রাম পায়নি। তাই হাসপাতাল পর্যন্ত যেতে হল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE