Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rishi Kaushik

যিশু-নীলাঞ্জনার বিচ্ছেদ-জল্পনার মাঝেই ঋষি কৌশিকের ‘রহস্যময়’ পোস্ট! কী জানালেন অভিনেতা?

টলিপাড়ায় এখন বিচ্ছেদের সুর। তার মাঝেই ঋষি কৌশিকের পোস্ট ঘিরে জল্পনা।

Rishi Kaushik shares a cryptic post amid the divorce rumour of Jisshu Sengupta and Nilanjanaa Sengupta

ঋষি কৌশিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৭:৪২
Share: Save:

টলিপাড়ায় বিচ্ছেদের সুর। যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিবাহবিচ্ছেদের জল্পনায় মন ভেঙেছে তাঁর বহু অনুরাগীর। এই জল্পনার মাঝেই খবর ছড়িয়েছিল, অর্জুন চক্রবর্তীর দাম্পত্যেও নাকি দূরত্ব বেড়েছে। যদিও জল্পনা ছড়ানোর পরের দিনই স্ত্রী সৃজা চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট করে জল্পনায় জল ঢালেন তিনি। এর মধ্যে অভিনেতা ঋষি কৌশিকের একটি পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়েছে।

নিজের একটি ছবির সঙ্গে ঋষি লেখেন, “মেরুদণ্ডহীন, আত্মসম্মানহীন, লোভী এবং আপাদমস্তক ভুল মানুষের সঙ্গে পথ চলার চেয়ে সারাজীবন একলা চলা অত্যন্ত সুখ, শান্তি এবং সম্মানের।” পোস্টে অনুরাগীদের কেউ কেউ শঙ্কা প্রকাশ করে মন্তব্যে লিখেছেন, “সব ঠিক আছে তো?” যদিও তার কোনও উত্তর দেননি ঋষি। এই পোস্ট দেখে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হয় আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে। ঋষি সাফ জানান, ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনও কথা বলতে চান না। তাই সমাজমাধ্যমে কী কারণে এই পোস্ট করেছেন, সেটা নিয়ে কোনও কথা বলতেই তিনি রাজি নন।

যদিও এর দু’দিন আগেই আরও একটি পোস্ট করেছিলেন ঋষি। সেখানে দু’টি ছবি ছিল, একটি স্ত্রী দেবযানীর সঙ্গে, অন্যটি তাঁর একার। ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, “বিষাক্ত মানুষদের বাদে পৃথিবী খুব সুন্দর।”

উল্লেখ্য, এই মুহূর্তে লীনা গঙ্গোপাধ্যায়ের হিন্দি ধারাবাহিক ‘ঝনক’ নিয়েই মুম্বইতে ব্যস্ত ঋষি। বড় পর্দায় তাঁকে দেখা গিয়েছে অঙ্কুশ হাজরা অভিনীত ছবি ‘মির্জ়া’-তে। কঙ্গনা রানাউতের ‘ইমার্জেন্সি’-তে মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishi Kaushik Jisshu Sengupta Nilanjanaa Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE