Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Virat Kohli

ক্রিকেট থেকে অবসর নিয়ে অভিনয়ে বিরাট কোহলি? অনুষ্কার পথেই কি পা বাড়াচ্ছেন!

খেলার মাঠের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন বিরাট। আবার কখনও নেটপাড়ায় ভাইরাল হয়েছে তাঁর নাচের ভিডিয়ো।

Mukesh Chhabra revealed whether Virat Kohli should join film industry

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৯:২৬
Share: Save:

দুই সন্তানের জননী অনুষ্কা শর্মাকে কি আর দেখা যাবে না রুপোলি পর্দায়! দেশ থেকে বহু দূরে দুই ছেলেমেয়েকে নিয়ে সংসার সামলাচ্ছেন অনুষ্কা। নানা রকমের আলোচনা চলছে তাঁর মুম্বইয়ে ফেরা নিয়ে। আর এরই মধ্যে উস্কে উঠল নতুন জল্পনা। বিরাট কি ক্রিকেট থেকে অবসরের পর পা রাখবেন চলচ্চিত্রের দুনিয়ায়!

ক্রিকেট তারকা হিসেবে অসংখ্য মানুষের মন জয় করেছেন বিরাট কোহলি। খেলার মাঠের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন বিরাট। আবার কখনও নেটপাড়ায় ভাইরাল হয়েছে তাঁর নাচের ভিডিয়ো। তবে সরাসরি অভিনয়ে কখনও দেখা যায়নি তাঁকে। যদিও খেলা থেকে অবসর নেওয়ার পরে অনুরাগীরা নাকি তাঁকে অভিনয়ের পর্দাতেও দেখতে চান। এই বিষয়ে সম্প্রতি এক পডকাস্টে কথা বললেন ‘কাস্টিং ডিরেক্টর’ মুকেশ ছাবরা।

খেলার সফরের পরে কি বিরাটের অভিনয়ে পা রাখা উচিত? মুকেশ এই প্রশ্নের উত্তরে জানান, বিরাট অভিনেতা হিসেবে ভাল হলেও অভিনয় থেকে বিরাটের দূরেই থাকা উচিত। মুকেশ বলেন, “বিরাট এমনিতেই খুব ভাল অভিনেতা। তিনি দিল্লির ছেলে, পঞ্জাবি। তিনি জীবনকে সেই ভাবেই দেখেছেন। সাফল্য খুব সুন্দর ভাবে সামলেছেন। প্রতিযোগিতা, বাহ্যিক চেহারা, শারীরিক গঠন, মানসিকতা— প্রতি ক্ষেত্রে তিনি নিজেকে ভাল ভাবে তুলে ধরেছেন।”

বিরাটের ব্যক্তিগত জীবনের প্রশংসাও করেছেন মুকেশ। তাঁর কথায়, “বিরাটের ‘ছোলে ভাটুরে’ খুব পছন্দ। সত্যি অসাধারণ মানুষ। এ ছাড়াও তিনি একজন স্বামী ও বাবা হিসেবেও খুব ভাল।” পাঁচ-ছ’বছর আগে বিরাটের সঙ্গে দেখা হয়েছিল মুকেশের। কিন্তু এখন কাস্টিং পরিচালক মনে করেন, “আজ তিনি সকলের অনুপ্রেরণা হয়ে উঠেছেন।”

মুকেশ আরও বলেন, “বিরাট খুবই রসিক প্রকৃতির মানুষ। ভাল নাচতে পারেন, মানুষকে নকল করতে পারেন, হাসাতে পারেন। দেশকে গর্বিত করার জন্যও তিনি অনেক কিছু করেছেন। তবে তিনি যেখানেই আছেন, সেখানেই থাকা উচিত। চলচ্চিত্র জগতে ওঁর না আসাই ভাল।”

উল্লেখ্য, ২০১৮-য় অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বিরাট। একটি বিজ্ঞাপনী ছবির কাজ করতে গিয়েই দু’জনের আলাপ হয়েছিল। সেখান থেকেই প্রেম ও বিয়ে। বর্তমানে তাঁরা এক কন্যা ও এক পুত্রসন্তানের বাবা-মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE