Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Emraan Hashmi on Aishwarya Rai Bachchan

‘অনুশোচনা হয়,’ ঐশ্বর্যার কাছে ক্ষমা চাইতে প্রস্তুত ইমরান হাশমি! হঠাৎ কী এমন ঘটল?

ইমরানের মতে, আজকের যুগে ছোটখাটো বিষয় নিয়ে মানুষ রেগে যায়। মানুষ এখন অনেক বেশি সংবেদনশীল হয়ে গিয়েছে।

Emraan Hashmi said that he would love to apologise to Aishwarya Rai Bachchan

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন। ইমরান হাশমি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ২০:০৩
Share: Save:

এক সময় বলিউডে ‘সিরিয়াল কিসার’-এর তকমা পেয়েছিলেন ইমরান হাশমি। বর্তমানে পর্দায় চুম্বন কোনও বিরল ঘটনা নয়। তবে সেই সময়ে পর্দায় চুম্বনের দৃশ্য মোটেই খুব সহজ ছিল না। মল্লিকা শেরাওয়াত থেকে শুরু করে জ্যাকলিন ফার্নান্ডেজ়— একাধিক অভিনেত্রীর সঙ্গে পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন ইমরান। কিন্তু সম্প্রতি জানালেন, ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে একটি অপ্রীতিকর ঘটনার জন্য তাঁর আজও অনুশোচনা হয়। হঠাৎ কী এমন ঘটল যে প্রাক্তন বিশ্বসুন্দরীর কাছে ক্ষমা চাইতে প্রস্তুত তিনি?

২০১৪ সালে ‘কফি উইথ কর্ণ’ শোয়ে ইমরানের এক মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হয়। কর্ণ জোহরের শোয়ে ঐশ্বর্যাকে ‘প্লাস্টিক’ তকমা দিয়েছিলেন অভিনেতা। এই মন্তব্যের জন্য বিভিন্ন ক্ষেত্রে সমালোচিত হয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই বিষয় নিয়ে কথা বললেন ইমরান। অভিনেতাকে প্রশ্ন করা হয় সেই মন্তব্যের জন্য তিনি আজ অনুশোচনা করেন কি না?

উত্তরে ইমরান বলেন, “আমার সত্যিই অনুশোচনা হয়। আমি একাধিকবার বলেছি, যাঁদের নিয়ে কথা বলেছিলাম তাঁদের প্রত্যেককে আমি শ্রদ্ধা করি। আমার অনুশোচনা হয় যে সেই মন্তব্য মোটেই রুচিশীল ছিল না।”

ইমরানের মতে, আজকের যুগে ছোটখাটো বিষয় নিয়ে মানুষ রেগে যায়। তাঁর কথায়, “আজকাল মানুষ আরও বেশি সংবেদনশীল হয়ে পড়েছে। সমাজমাধ্যমে বিভিন্ন বিষয়ে মানুষ রেগে যায়। ওই অনুষ্ঠানে (কফি উইথ কর্ণ) আমরা একটি খেলা খেলছিলাম। মজার ছলে কথাটা বলেছিলাম। ভেবেছিলাম, মানুষও মজা হিসেবেই নেবে। এমন আরও অনেক খেলা ছিল ওই অনুষ্ঠানে। তখন মানুষ এত সংবেদনশীল ছিল না। তবে যদি ওঁর (ঐশ্বর্যা) খারাপ লেগে থাকে, আমি অবশ্যই ক্ষমা চাইব।”

ইমরান জানান, কিছু দিন আগেই কর্ণ জানিয়েছেন র‌্যাপিড ফায়ার বিভাগটি তাঁর অনুষ্ঠানে সবচেয়ে একঘেয়ে। এখনকার আবহ বদলে গিয়েছে বলেই কর্ণ এমন বলেছেন বলে মনে করেন ইমরান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emraan Hashmi Aishwarya Rai Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE