Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Malaika Arora

‘আমিও মানুষ, আমিও কাঁদি’, অর্জুনের সঙ্গে বিচ্ছেদ-জল্পনার মধ্যেই কেন এমন বললেন মালাইকা?

তাঁর বয়স থেকে শুরু করে অর্জুন কপূরের সঙ্গে সম্পর্ক, এমনকি হাঁটাচলা— সব কিছুর কারণেই ট্রোলড্‌ হয়েছেন মালাইকা। এ বার সে সবের উত্তর দিলেন অভিনেত্রী।

Did Malaika Arora react on Her Relationship With Arjun Kapoor Also the trolling she faced

মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৯:৩০
Share: Save:

দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে থেকেছেন। কিন্তু হঠাৎই ভাঙন অর্জুন কপূর ও মালাইকা অরোরার সম্পর্কে। অনুরাগীরা অপেক্ষা করেছিলেন বলিউডের এই ‘পাওয়ার কাপল’-এর বিয়ের। কিন্তু তার আগেই আলাদা হয়ে গেল তাঁদের পথ। শুধু তা-ই নয়, সম্প্রতি অর্জুন কপূরের জন্মদিনেও দেখা মেলেনি মালাইকার। তার পর থেকেই জল্পনা, তবে কি সত্যিই আলাদা হয়ে গিয়েছিলেন অর্জুন-মালাইকা! যদিও মালাইকার ম্যানেজার সম্পর্ক ভাঙার খবর অস্বীকার করেছিলেন। গত কয়েক বছরে অর্জুনের সঙ্গে সম্পর্ক থাকাকালীন বার বার ট্রোলড হতে হয়েছে মালাইকাকে। একাধিক বার অর্জুনের সঙ্গে বয়সের পার্থক্যের কারণে নানা কুমন্তব্যের মুখে পড়তে হয়েছে তাঁকে। শুধু কি তাই! অভিনেত্রীর হাঁটাচলা, শরীরী বিভঙ্গের কারণেও প্রতিনিয়ত কটাক্ষের মুখে পড়তে হয়। এ বার নিজের কষ্টের কথা জানালেন মালাইকা। পাশপাশি অভিনেত্রী এ-ও স্পষ্ট করে দেন, ভালবাসার জন্য শেষ অবধি লড়ে যেতে পারেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা বলেন, ‘‘আমি আসলে নিজের চারপাশে একটা বর্ম তৈরি করে নিয়েছি। নেতিবাচক কথাকে আমার অন্তরে প্রবেশ করতেই দিই না। প্রথম থেকেই যে এটা করতে শিখেছি তা নয়, সময়ের সঙ্গে সঙ্গে শিখে গিয়েছি। তবে এ সব কথা একেবারেই আমাকে আঘাত দেয় না, এটা বললে মিথ্যে বলা হবে। হ্যাঁ আমারও কষ্ট হয়, আমি কাঁদি। তবে বাইরে কেউ আমার চোখের জল দেখতে পাবে না।’’

ব্যক্তিগত জীবনে প্রেমিক সত্তা ঠিক কতটা তাঁর? সেই প্রসঙ্গে মালাইকার সাফ কথা, ‘‘আমি ভালবাসার ক্ষেত্রে হাল ছাড়ি না। শেষ অবধি চেষ্টা করে যাই। কিন্তু এটা জানি আমার সীমা কত দূর।’’

অর্জুনের সঙ্গে তাঁর প্রেম ভাঙা নিয়ে কোনও মন্তব্য না করলেও ঘুরিয়ে কি অন্য ইঙ্গিত দিতে চাইলেন অভিনেত্রী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE