Advertisement
০১ জুলাই ২০২৪
Sourav Ganguly

রুক্মিণীর জন্মদিনের পার্টিতে সৌরভ, একসঙ্গে দেখলেন ভারত-ইংল্যান্ড সেমিফাইনাল

বৃহস্পতিবার রুক্মিণী মৈত্রের জন্মদিনের পার্টিতে বিশেষ অতিথি সৌরভ গঙ্গোপাধ্যায়। পার্টির মাঝে একসঙ্গে বসে দেখেছেন ভারত বনাম ইংল্যাল্ডের ম্যাচও।

Sourav Ganguly watched India vs England semi-final match at Bengali actress Rukmini Maitra\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s birthday party

জন্মদিন উদ্‌যাপনে রুক্মিণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৬:২০
Share: Save:

বৃহস্পতিবার ছিল রুক্মিণী মৈত্রের জন্মদিন। বিশেষ দিনটি পরিবারের সঙ্গেই কাটিয়েছেন অভিনেত্রী। বুধবার রাতেই পরিবার ও দেবের উপস্থিতিতে কেক কেটে জন্মদিন শুরু করেন অভিনেত্রী। তবে বৃহস্পতিবার রাতে জন্মদিন উপলক্ষে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী। সেখানে উপস্থিত ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

রুক্মিণীর জন্মদিন উদ্‌যাপনের ছবি সমাজামাধ্যমে ছড়িয়ে পড়েছে। তার মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে, দেব ও রুক্মিণীর সঙ্গেই রয়েছেন সৌরভ। এ ছাড়াও সেই ছবিতে টলিপাড়ার পরিচালক রাজা চন্দ ও তাঁ স্ত্রী পিয়ান সরকারকেও দেখা গিয়েছে। ছবিতে রুক্মিণীর পরনে ছিল লাল গাউন। দেবের পরনে ছিল সাদা চাইনিজ় নেক শার্ট ও সাদা ট্রাউজ়ার। আর মহারাজকে দেখা গিয়েছে ডেনিমরঙা শার্ট ও ট্রাউজ়ারে। দেব-রুক্মিণীর কাছের মানুষেরা ওই পার্টিতে উপস্থিত ছিলেন। দেবের সঙ্গে সৌরভের সখ্য কারও অজানা নয়। সেই সূত্রেই তিনি রুক্মিণীর জন্মদিনের পার্টিতে উপস্থিত। ঘরোয়া অনুষ্ঠানে কেক কাটা ছাড়াও খাওয়াদাওয়ার এলাহি আয়োজন ছিল।

বৃহস্পতিবার সন্ধ্যা আরও একটি কারণে গুরুত্বপূর্ণ। টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় ভারত ও ইংল্যান্ড। বৃহস্পতিবার বৃষ্টির কারণে খেলা শুরু হতে বেশ কিছুটা দেরি হয়। তবে পার্টিতে এক সময় ভারতের ম্যাচই নাকি মুখ্য আলোচনা হয়ে ওঠে। স্বয়ং মহারাজ যেখানে উপস্থিত, সেখানে ক্রিকেট নিয়ে যে আলোচনা হবে তা অনুমেয়। সূত্রের দাবি, পার্টিতে সকলের সঙ্গে বসে ভারতের ইনিংসের অনেকটাই দেখেন মহারাজ। তাঁর উপস্থিতিতে সকলে মিলে ম্যাচ দেখার উত্তেজনা কয়েক গুণ বেড়ে যায়। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ভারতের সামনে কী কী রণকৌশল হতে পারে, সৌরভের থেকেই নাকি জেনে নেন উপস্থিত অতিথিরা। যদিও ম্যাচ শেষ হওয়ার আগেই সৌরভ পার্টি থেকে বেরিয়ে আসেন।

বৃহস্পতিবার বিকালে একটি মাল্টিপ্লেক্সে বিশেষ ভাবে সক্ষম শিশুদের জন্য রুক্মিণীর সাম্প্রতিক ছবি ‘বুমেরাং’ দেখানোর আয়োজন করা হয়। ছবির প্রদর্শন উপলক্ষে সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী। তার পর রাতে ঘরোয়া অনুষ্ঠানে যোগ দেন রুক্মিণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE