Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Dharmendra

ভোট দিতে এসে আচমকাই রেগে গেলেন ধর্মেন্দ্র, কালি লাগানো আঙুল দেখিয়ে কী বললেন?

নিজের সহকারীদের সঙ্গে ভোটকেন্দ্রে হাজির হন ধর্মেন্দ্র। ভোট দেওয়ার পর ছবিও তোলেন। তার পরই কী কারণে মাথাগরম করে ফেললেন অভিনেতা?

ভোট দিতে গিয়ে মেজাজ হারালেন ধর্মেন্দ্র।

ভোট দিতে গিয়ে মেজাজ হারালেন ধর্মেন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৭:১৯
Share: Save:

৮৮-তে পা দিয়েছেন অভিনেতা। সমাজমাধ্যমে বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যে নিজের অনুভূতির কথা ভাগ করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে। ২০ মে ছিল মুম্বইয়ের ভোট। এ দিন নিজের এলাকায় ভোট দেন বলিউডের তারকারা। নিজের ভোট দিতে আসেন অশীতিপর অভিনেতা ধর্মেন্দ্র। এমনিতেই ধর্মেন্দ্রকে বেশির ভাগ সময় দেখা যায় ছেলে সানি দেওলের সঙ্গে। তবে এ দিন নিজের সহকারীদের সঙ্গে ভোটকেন্দ্রে হাজির হলেন তিনি। বর্ষীয়ান এই অভিনেতাকে দেখে ছেঁকে ধরেন ছবিশিকারিরা। বার বার অনুরোধ করতে থাকেন, তরুণ প্রজন্মের ভোটারদের উদ্দেশে দু-চার কথা বলার জন্য। তাতেই মেজাজ হারান ধর্মেন্দ্র।

অবশ্য ধর্মেন্দ্র ভোট দিয়ে বেরিয়ে কালি দেওয়া আঙুলের ছবি তোলেন। গাড়িতে ওঠার আগে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতা সারেন। সেখানেই ধর্মেন্দ্র বলেন,‘‘একজন ভাল নাগরিক হোন, আপনার বাবা-মাকে ভালবাসুন… (বিরক্ত হয়ে) আপনারা যে কথা আমাকে দিয়ে বলিয়ে নিতে চাইছেন, সেটা বলব না।’’ এর পর সোজা নিজের গাড়িতে উঠে যান। ধর্মেন্দ্রের এই বিরক্তি দেখে নেটাগরিকরা অবশ্য দুষেছেন দুই ছেলেকে। তাঁদের একাংশের দাবি, বৃদ্ধ বাবাকে এ ভাবে একা ছেড়ে দেওয়াটা ঠিক হয়নি তাঁদের। অনেকের ধারণা, এত লোকের মাঝে অস্বস্তি বোধ করায় হয়তো বিরক্ত হয়ে পড়েন অভিনেতা। ২০০৪-২০০৯ সাল পর্যন্ত ধর্মেন্দ্র নিজে বিজেপির সাংসদ ছিলেন। যদিও প্রথম বারের পর আর কখনও ভোটে দাঁড়াননি তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দূরদর্শিতার উপর আস্থা রয়েছে তাঁর, এমনটাই জানিয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE