Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Akshay Kumar

‘আমি তো অশিক্ষিত! বুদ্ধি ওরই আছে’, স্ত্রী টুইঙ্কলকে নিয়ে এমন মন্তব্য কেন অক্ষয়ের?

পারিবারিক বিষয় নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায় না তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে কিন্তু পরিবার নিয়ে অনেক কথা বললেন অক্ষয় কুমার।

Akshay Kumar calls himself uneducated and praises his wife Twinkle Khanna

অক্ষয় ও টুইঙ্কল। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৩:৪৩
Share: Save:

বলি তারকা অক্ষয় কুমার নিজের পরিবার নিয়ে থাকতে ভালবাসেন। পারিবারিক বিষয় নিয়ে সেই ভাবে কোথাও মুখ খুলতেও দেখা যায় না তাঁকে। অথচ সেই অক্ষয় কুমার সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের পরিবার সম্পর্কে কথা বললেন।

অভিনেত্রী তথা স্ত্রী টুইঙ্কল খন্না সম্পর্কে সেই সাক্ষাৎকারে নানা কথা ভাগ করে নেন অক্ষয়। অভিনয় থেকে অবসর নেওয়ার পরে লেখালিখি ও নিজের কাজ নিয়ে থাকেন টুইঙ্কল। সাক্ষাৎকারে মেয়ের কথা বলতে গিয়েই টুইঙ্কল-এর প্রশংসা করেন তিনি। অক্ষয়ের মতে, মেয়ে নিতারা খুবই বুদ্ধিমতী এবং সে মায়ের অনেক ভাল ভাল গুণ রপ্ত করছে।

অক্ষয় বলেছেন, ‘‘আমি তো ‘অশিক্ষিত’ লোক। বেশি পড়াশোনা করিনি। আমি ‘গাধার’ মতো খাটি। ও (টুইঙ্কল) বুদ্ধিমতী।’’ পরিবারে টুইঙ্কলকেই সব চেয়ে বুদ্ধিমতী বলে মনে করেন অক্ষয়। আর সেই গুণই পেয়েছে মেয়ে নিতারা, মনে করেন অক্ষয়। তাই টুইঙ্কলকে বিয়ে করতে পেরে নিজেকে ভাগ্যবান বলে মনে হয় অভিনেতার।

অক্ষয় জানান, টুইঙ্কল স্ত্রী ও মা হিসাবে খুবই ভাল। তিনি মনে করেন, কেউ যদি ভাল জীবনসঙ্গী পান, তা হলে তাঁর পুরো জীবনটাই সুন্দর হয়ে ওঠে। অভিনেতার কথায়, ‘‘আমি বেরিয়ে যাই কাজে। কিন্তু টুইঙ্কল সন্তানদের খেয়াল রাখে। ও যে ভাবে জীবন কাটায়, সেটা দেখে আমি কেবলই অবাক হয়ে যাই। ওর বয়স এখন ৫০। কিন্তু এখনও রীতিমতো পড়াশোনা করে। স্নাতকোত্তর শেষ করে এখন ও গবেষণা করছে।’’

সন্তানদের উচ্চশিক্ষার জন্য লন্ডনে থাকছেন টুইঙ্কল। সেখানেই গবেষণা করছেন অক্ষয়-স্ত্রী। ব্যস্ত সময়ের মধ্যে প্রায়ই পরিবারের সঙ্গে দেখা করে আসেন অক্ষয়। লন্ডনে থাকার সময় জীবনযাপন কেমন থাকে, সেটাও জানিয়েছেন তিনি। সকালে উঠে প্রথমে মেয়ে নিতারাকে স্কুলে ছাড়তে যান। তার পরে আরভকে বিশ্ববিদ্যালয়ে ছাড়তে যান। আর সব শেষে স্ত্রী টুইঙ্কল খন্নাকে বিশ্ববিদ্যালয়ে ছেড়ে আসেন তিনি।

উল্লেখ্য, অভিনেতা আরশাদ ওয়ারসির সঙ্গে সম্প্রতি ‘জলি এলএলবি ৩’ -এর শুটিং শেষ করেছেন অক্ষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Twinkle Khanna Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE