Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Ranbir Kapoor

রণবীরের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ‘পাগলের মতো’! কেন এমন কথা বললেন ‘গজগামিনী’ অদিতি?

সঞ্জয় লীলা ভন্সালীর ‘হীরামন্ডি’ সিরিজে অদিতির ‘গজগামিনী-চলন’ এখন আলোচনার কেন্দ্রে। তাঁর মুখে রণবীর কপূর প্রসঙ্গে এমন কথা কেন?

Actress Aditi Rao Hydari shares her experience working with Ranbir Kapoor in Rockstar

(বাঁ দিকে) ‘রকস্টার’ ছবির দৃশ্যে রণবীর-অদিতি। অদিতি রাও হায়দারি (ডান দিকে) । ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ১৬:৫৩
Share: Save:

‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ের জন্য বার বার খবরের শিরোনামে উঠে আসছেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। সঞ্জয় লীলা ভন্সালীর এই সিরিজে অদিতির গজগামিনী-চলন এখন আলোচনার কেন্দ্রে। সেটি কী? আধুনিক সময়ের ব্যাখ্যায়, এ হল রাজহংসের মতো চলন, মূলত গজ বা হাতির হাঁটার ছন্দে গমন। কামসূত্র অনুসারে হাতিকে অসংযত যৌনশক্তির চিহ্ন হিসাবে মনে করা হয়। বলা হয়, হস্তিনীরা সব চেয়ে কামাতুর নারী।

এর আগেও ভন্সালীর সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী। সঞ্জয় লীলা ভন্সালীর ছবি ‘পদ্মাবত’-এ অভিনয় করেছেন অদিতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অদিতি জানান যে, মণি রত্নমের একটি ছবির কাজ শেষ করার তিন দিন পরেই সঞ্জয় লীলা ভন্সালীর ছবির সেটে কাজ শুরু করেন তিনি। সেই সেট দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন অদিতি। এক সহ-অভিনেতা ‘পদ্মাবত’-এর সেটে অদিতিকে বলেছিলেন, ‘‘অদিতি বুঝতে পারছ তো, তোমার স্বপ্ন সত্যি হচ্ছে?’’ সঞ্জয় লীলা ভন্সালীর কাজ দেখে এক প্রকার মুগ্ধ হয়েছিলেন অদিতি। অভিনেত্রী বলছেন, ‘‘আমি সঞ্জয় স্যরের সঙ্গে কাজ করতে ভালবাসি। এক অদ্ভুত ধরনের পরিবেশ তৈরি করতে পারেন উনি। তিনি নিজের ছবির অভিনেতাদেরও খুব ভালবাসেন স্যর। যা করেন, ভালবাসা ও নিষ্ঠা দিয়ে করেন।’’

এই সাক্ষাৎকারে সঞ্জয় ছাড়াও অদিতি আরও এক তারকার প্রসঙ্গে কথা বলেন। তিনি হলেন রণবীর কপূর। ‘রকস্টার’ ছবিতে অদিতি অভিনয় করেছিলেন। সেই ছবিতেই রণবীরের কাজ করার ধরন দেখে মুগ্ধ হয়েছিলেন অভিনেত্রী। সেই অভিজ্ঞতা নাকি ‘পাগলের মতো’। অদিতির কথায়, ‘‘রণবীরের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা পাগলের মতো। ও অসাধারণ। আমার পছন্দের অভিনেতাদের মধ্যে ও একজন। যে কোনও চরিত্র অনায়াসে ফুটিয়ে তুলতে পারে।’’

উল্লেখ্য, ‘হীরামন্ডি’ সিরিজ়ে ‘বিব্বোজান’-এর চরিত্রে অভিনয় করেছেন অদিতি। তাঁর অভিনয় প্রশংসা পাচ্ছে। এই সিরিজ়ে তিনি ছাড়াও অভিনয় করেছেন মনীষা কৈরালা, রিচা চড্ডা, সোনাক্ষী সিন্‌হা, সঞ্জিদা শেখ ও আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE