Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bollywood Scoop

সলমনের নাম ভাঙিয়ে ৫০,০০০ ডলার নেন অনন্যার বাবা চাঙ্কি, বিনিময়ে কী দেন ভাইজানকে?

বলিউডে সে ভাবে সাফল্য পাননি। ৫০,০০০ ডলারের বিনিময়ে সলমনকে বোকা বানিয়েছিলেন চাঙ্কি।

Chunky Pandey took 50000 dollar from a shopkeeper to bring Salman Khan to the store

(বাঁ দিকে) সলমন খান, চাঙ্কি পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৯:০০
Share: Save:

নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পাণ্ডে। বলিপাড়ায় রসবোধের জন্য সুপরিচিত চাঙ্কি। তাঁকে উপহাস করা হলেও সহ্য করে নেন। রসিক প্রত্যুত্তর ফিরিয়ে দেন কখনও সখনও। তিনি অক্ষয় কুমার, সলমন খানদের সমসাময়িক হয়েও সে ভাবে সাফল্য পাননি বলিউডে। তবে এক বার ৫০,০০০ ডলারের বিনিময়ে সলমনকে বোকা বানিয়েছিলেন চাঙ্কি।

‘আঁখে’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাঁর। তার পর বেশ কিছু হিট ছবি দেন বলিউডে। কিন্তু সে ভাবে উড়ান নেই অভিনয় কেরিয়ারে। তাই অভিনয়ের পাশপাশি চাঙ্কি একাধিক অনুষ্ঠানের ব্যবস্থাপনা দেখতেন। সেই সব শোয়ে তারকাদের নিয়ে যাওয়ার জন্য উপস্থাপকদের কাছ থেকে মোটা টাকা নিতেন অভিনেতা। এক বার দক্ষিণ অফ্রিকায় গিয়েছেলিন চাঙ্কি। সঙ্গে সলমন খানও ছিলেন। সেখানে গিয়ে সলমনকে কথা দেন বিনে পয়সায় তাঁকে জিন‌্স, জুতো, মোজা কিনে দেবেন। চাঙ্কিকে বিশ্বাস করেন সলমনও। সেখানকার একটি নামী দোকানে সলমনকে নিয়েও যান চাঙ্কি। কথা মতো সব কিছুর বন্দোবস্ত করে দেন। তবে এই সবটাই চাঙ্কি করেছিলেন নিজের স্বার্থসিদ্ধি করতে। তিনি আগেভাগেই ওই দোকানদারের থেকে টাকা নিয়ে রেখেছিলেন সেখানে সলমনকে নিয়ে যাওয়ার জন্য। টাকার অঙ্ক নেহাত কম নয়। ৫০,০০০ ডলার। ভারতীয় মুদ্রায় প্রায় ৪১ লক্ষ টাকা। গোটা ঘটনা শুনে হতবাক হয়ে যান সলমনও।

এর আগে কপিল শর্মার শোয়েই ‘হাউসফুল ৪’-এর প্রচার করতে এসেছিলেন চাঙ্কি পাণ্ডে-সহ অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ ও জ্যাকি শ্রফ। সেখানেই অক্ষয় জানান, চাঙ্কি নাকি ব্যবসায়ী হিসাবে খুব ভাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE