Advertisement
১৯ অক্টোবর ২০২৪
Entertainment news

১১ কোটি টাকার প্রতারণা! বলি কোরিয়োগ্রাফার রেমো ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

ছোট পর্দার একটি অনুষ্ঠানকে ঘিরে সমস্যার সূত্রপাত। সেই অনুষ্ঠানে জয়ী হয় এই অভিযোগকারী নাচের দল।

Choreographer Remo D\\\'Souza and his wife Lizelle D\\\'Souza Accused Of cheating a dance troupe

রেমো ডিসুজ়া ও লিজ়েল ডিসুজ়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৯:১১
Share: Save:

আর্থিক প্রতারণায় নাম জড়াল কোরিয়োগ্রাফার রেমো ডিসুজ়ার। ১১ কোটি টাকার নয়ছয়ের কাণ্ডে রেমোর সঙ্গে তাঁর স্ত্রী লিজ়েল ডিসুজারও নাম জড়িয়েছে। এই অভিযোগ এনেছে নাচেরই একটি দল, জানিয়েছে মহারাষ্ট্র পুলিশ। ঘটনায় রেমো ও লিজ়েল ছাড়াও আরও পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

অভিযোগ, রেমো ও লিজ়েল এই নাচের দলকে ১১.৯৬ কোটি টাকার প্রতারণা করেছেন। অন্য অভিযুক্তদের মধ্যে রয়েছেন ওমপ্রকাশ শঙ্কর চৌহান, রোহিত যাদব, বিনোদ রাউত ও রমেশ গুপ্ত। ওই নাচের দলের ২৬ বছরের এক নৃত্যশিল্পীর তরফে অভিযোগ দায়ের করা হয়।

ছোট পর্দার একটি অনুষ্ঠানকে ঘিরে সমস্যার সূত্রপাত। সেই অনুষ্ঠানে জয়ী হয় এই অভিযোগকারী নাচের দল। সেই সময় রেমো ও লিজ়েল-সহ পাঁচ অভিযুক্ত নাকি এমন ভান করেছিলেন, যেন এই নাচের দল তাঁদেরই। পুরস্কারের ১১.৯৬ কোটি টাকা নাকি তাঁরাই আত্মসাৎ করেন।

নাচের দুনিয়ায় পরিচিত নাম রেমো ডিসুজ়া। বিভিন্ন ছবিতে নৃত্য প্রশিক্ষণের পাশাপাশি ২০০৯ সাল থেকে বিভিন্ন রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে তাঁকে দেখা গিয়েছে। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ অনুষ্ঠানে বিচারকের আসনে তাঁর সঙ্গে দেখা যায় টেরেন্স লুইস ও গীতা কপূরকে।

পরিচালক হিসাবেও কাজ করছেন রেমো। তাঁর পরিচালনায় আগামীতে মুক্তি পাবে ওয়েব সিরিজ় ‘বি হ্যাপি’। এই ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন অভিষেক বচ্চন, হরলিন শেঠি, নোরা ফতেহি, জনি লিভার। ওয়েব সিরিজ়ে এক একাকী বাবার সফর তুলে ধরা হয়েছে।

অন্য বিষয়গুলি:

entertainment news Remo D' Souza
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE