Advertisement
১৯ অক্টোবর ২০২৪
Aditya Roy Kapur

একই মহিলার সঙ্গে সম্পর্কে আবদ্ধ থাকতে ভয় পান? প্রেম নিয়ে গোপন কথা জানালেন আদিত্য

সম্পর্কের মূল ভিত নির্ভর করে বিশ্বাসের উপর। পরস্পরের হাত সারা জীবনের জন্য ধরে রাখার বিশ্বাস না থাকলে সেই সম্পর্ক খুব পোক্ত হয় না।

Aditya Roy Kapoor

আদিত্য রয় কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৭:৪৭
Share: Save:

বলিউডের ‘এলিজিবল ব্যাচেলর’দের মধ্যে অন্যতম আদিত্য রয় কপূর। ঝুলিতে হিট ছবির সংখ্যা খুব বেশি না থাকলেও তাঁর খ্যাতির কোনও ঘাটতি নেই। অনুরাগীর লম্বা তালিকা আদিত্যের। তাঁর ব্যক্তিগত জীবনও নানা সময়ে উঠে আসে চর্চায়। চলতি বছরের শুরুতে অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে ইতি টানেন আদিত্য। তার পর থেকে একাকী বলিপাড়ার এই সুদর্শন অভিনেতা। শোনা যায়, একই সম্পর্কে প্রতিশ্রুতিবদ্ধ থাকতে খুব একটা স্বচ্ছন্দ নন আদিত্য। সম্প্রতি করিনা কপূরের অনুষ্ঠানে সম্পর্ক নিয়ে মুখ খোলেন অভিনেতা।

সম্পর্কের মূল ভিত হল বিশ্বাস। পরস্পরের হাত সারা জীবনের জন্য ধরে রাখার বিশ্বাস না থাকলে সেই সম্পর্ক খুব পোক্ত হয় না। আদিত্য কি একসঙ্গে সারা জীবন পথ চলার প্রতিশ্রুতি দিতে ভয় পান? উত্তরে অভিনেতা জানান, প্রতিশ্রুতি বা কথা দিতে ভয় মোটেই পান না। একটা সময় দীর্ঘমেয়াদি সম্পর্কে থাকার অভিজ্ঞতা তাঁর রয়েছে।

কিন্তু এখন ভাবনাচিন্তায় পরিবর্তন এসেছে। একা থাকার ভয় রয়েছে বলেই প্রেমের সম্পর্কে জড়াতে হবে, এমন তিনি মনে করেন না। বরং নিজের ভিতর থেকে কারও সঙ্গে থাকার ইচ্ছে হলেই তবে সম্পর্কের জন্য এগোনো উচিত বলে মনে করেন। আদিত্য বলেন, “আমি একটি সম্পর্কে স্থায়ী ভাবে থাকতে ভয় পাই, এমন মোটেও নয়। তরুণ জীবনে আমার একটা সম্পর্কের মেয়াদ ছিল পাঁচ বছর। আর একটা সম্পর্কে ছিলাম তিন বছর। তাই সম্পর্কে কথা দিতে ভয় আমি পাই না।”

অভিনেতা যোগ করেন, “কারও সঙ্গে থাকার ইচ্ছে অনুভব করতে হবে। জোর করে হয় না। অথবা একা থাকতে ভয় লাগে বলে কারও সঙ্গে সম্পর্ক গড়ে তুলব, এমনও আমি বিশ্বাস করি না।”

বর্তমানে নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেতা। নিজেকে নিয়ে নাকি তিনি বেশ সন্তুষ্ট। একা থাকায় তাই কোনও আক্ষেপ নেই। বর্তমানে আসন্ন ছবি ‘মেট্রো ইন দিনো’র প্রচার নিয়ে ব্যস্ত।

অন্য বিষয়গুলি:

Aditya Roy Kapur Ananya Panday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE