Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Stree 2's Choreographer assaulted

নাবালিকাকে সহকারী হিসাবে কাজে রেখে ধর্ষণ! গোয়া থেকে গ্রেফতার তমন্নার নৃত্য পরিচালক

গোয়ার এক হোটেল থেকে প্রথমে আটক করা হয়েছিল জানি মাস্টারকে। পরে তাঁকে গ্রেফতার করা হয়।

Choreographer of Stree 2 songs arrested from a hotel in Goa as he allegedly assaulted a woman

তমন্না ভাটিয়া ও জানি মাস্টার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৮
Share: Save:

কিশোর বয়সেই এক রিয়্যালিটি শো-এর আসরে ভাল নেচে নজরে পড়েছিলেন তেলুগু ছবির নৃত্য পরিচালক জানি মাস্টারের। সেই সময়ই তাঁকে সহকারী হিসাবে কাজ করার প্রস্তাব দেন জানি। সেই শুরু। কাজের পাশাপাশি বছরের পর বছর চলেছে যৌন নির্যাতনও। অবশেষে আইনি পদক্ষেপ করেছেন ওই তরুণী। তার ভিত্তিতে গ্রেফতার হলেন ‘স্ত্রী ২’ ছবির দু’টি জনপ্রিয় গান ‘আজ কি রাত’ ও ‘আই নেহি’-র নৃত্য পরিচালক শেখ জানি বাসার। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করল হায়দরাবাদের সাইবারবাদ পুলিশ। পকসো আইনি মামলা দায়ের করা হয়েছে জানির বিরুদ্ধে।

অভিযোগ, নিজের সহকারীকে ধর্ষণের করেছেন তিনি। গোয়ার এক হোটেল থেকে প্রথমে আটক করা হয়েছিল জানি মাস্টারকে। পরে তাঁকে গ্রেফতার করা হয়। কয়েকটি শারীরিক পরীক্ষা করার পরে তাঁকে স্থানীয় আদালতে পেশ করা হবে বলে জানা যাচ্ছে।

সহকারী নৃত্য পরিচালকের অভিযোগ, জানি মাস্টার একাধিক বার তাঁকে যৌন হেনস্থা করেছেন। ভয় দেখিয়ে বার বার ওই তরুণীকে যৌন নির্যাতন করা হয়। নির্যাতিতার বয়স এখন ২১। কিন্তু ২০১৯ সালে প্রথম তাঁকে ধর্ষণ করা হয় বলে জানা গিয়েছে। ফলে পকসো আইনের ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছে ‘স্ত্রী ২’-এর নৃত্য পরিচালকের বিরুদ্ধে।

নির্যাতিতা জানিয়েছেন, একটি রিয়্যালিটি শো-এ প্রথম তাঁকে দেখেন জানি মাস্টার। তার পরেই তাঁকে সহকারী পদে কাজ করা প্রস্তাব দেন তিনি। এর পর থেকে ওই তরুণীকে নানা ভাবে হেনস্থা করা শুরু করেন জানি মাস্টার। এমনকি, তাঁর স্ত্রীর বিরুদ্ধেও হেনস্থার অভিযোগ করেছেন নির্যাতিতা।

তেলুগু ছবির জগতে জানি মাস্টার নৃত্য পরিচালক হিসাবে পরিচিত মুখ। কন্নড় ছবিতেও কাজ করেছেন। একাধিক জনপ্রিয় গান রয়েছে তাঁর পরিচালনার তালিকায়। বলিউডে তাঁর উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে, ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’, ‘লাল পিলি আঁখিয়া’। সম্প্রতি ‘স্ত্রী’ ছবির গানে নৃত্য পরিচালনা করে খবরের শিরোনামে আসেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stree 2 Tamannaah Bhatia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE