Advertisement
২২ অক্টোবর ২০২৪
Shraddha Kapoor

নিজস্বীর অনুরোধ জানালেন বিমানবন্দর কর্মী, শ্রদ্ধার ভাবভঙ্গি দেখে হতবাক অনুরাগীরা

নেটাগরিকের একাংশই অভিযোগ তুলেছিলেন, এত জনপ্রিয় হওয়ার মতো কোনও গুণই নেই শ্রদ্ধার। অভিনয়টাও খুব ভাল কিছু করেন না বলে অভিযোগ ওঠে।

Image of Shraddha Kapoor

শ্রদ্ধা কপূরের ব্যবহারে মুগ্ধ তাঁর অনুরাগীরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ১৫:০০
Share: Save:

নায়িকা হয়েও অন্য নায়িকাদের থেকে একেবারে আলাদা শ্রদ্ধা কপূর। বলিউডের নামজাদা ‘খলনায়ক’ শক্তি কপূরের মেয়ে হয়েও মাটির মানুষ হিসাবেই অনুরাগীদের কাছে পরিচিত অভিনেত্রী। সমাজমাধ্যমে শ্রদ্ধার অনুরাগীর সংখ্যা নাকি ছাপিয়ে গিয়েছে নরেন্দ্র মোদীকেও! অগস্ট মাসে ‘স্ত্রী ২’ মুক্তি পাওয়ার পরই এই কাণ্ড ঘটিয়ে ফেললেন অভিনেত্রী।

কিন্তু খ্যাতির বিড়ম্বনা পিছু ছাড়ে না। সেই সময় নেটাগরিকের একাংশই অভিযোগ তুলেছিলেন, এত জনপ্রিয় হওয়ার মতো কোনও গুণই নেই শ্রদ্ধার। অভিনয়টাও খুব ভাল কিছু করেন না বলে অভিযোগ ওঠে। ‘স্ত্রী ২’ ছবিতে শ্রদ্ধার চরিত্রের বিশেষ গুরুত্ব ছিল না। তবু, ছবির সাফল্যের সঙ্গে তাঁর নাম জড়িয়ে যাওয়ায় অনেকেই বিরূপ মন্তব্য করেন। এমনকি শ্রদ্ধা নাকি নিজের ক্ষমতা ব্যবহার করে সমাজমাধ্যমে অনুরাগীর সংখ্যা বাড়িয়ে চলেছেন বলেও দাবি করেন অনেকে। তাঁর পাশের বাড়ির মেয়ের মতো আচরণও নাকি আসলে বানানো। তবে এ বার ইন্টারনেটে ছড়িয়ে পড়া একটি ভিডিয়ো দেখে ফের শ্রদ্ধার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটাগরিক।

সম্প্রতি বিমানবন্দরের দিকে যেতে দেখা যায় শ্রদ্ধাকে। নীল প্যান্ট-স্যুট আর সাদা টপে শ্রদ্ধাকে দারুণ ঝকঝকে দেখাচ্ছিল। গাড়িতে ওঠার আগেই অনুরাগীদের কয়েক জন ঘিরে ধরেন তাঁকে। তাঁদের ক্যামেরায় হাসিমুখে ছবি তোলেন অভিনেত্রী। তখনই দেখা যায় একজন মহিলা নিরাপত্তাকর্মী শ্রদ্ধার সঙ্গে নিজস্বী তোলার অনুরোধ জানাচ্ছেন। শ্রদ্ধা একেবারে ওই মহিলার গায়ে গা লাগিয়ে দাঁড়িয়ে পড়েন। শুধু তা-ই নয়, মহিলার মোবাইল ক্যামেরা নিজের হাতে ঠিক করে দিতেও দেখা যায়, যাতে ছবিটি ভাল ওঠে। অনেকের সঙ্গেই ছবি তোলেন শ্রদ্ধা। তার পর নিজের গাড়িতে উঠে পড়েন।

মুহূর্তে ছড়িয়ে পড়ে এই ভিডিয়ো। তার পর থেকেই অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শ্রদ্ধাকে। এমন ভাবে ভক্তদের সঙ্গে মিশে যেতে পারেন বলেই তাঁর জনপ্রিয়তা বাড়তে থাকে। অনুরাগীরা এই ঘটনার পর তাঁকে ‘রানি’ আখ্যাও দিয়েছেন।

অন্য বিষয়গুলি:

Bollywood Actress celeb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE