Advertisement
০৬ জুলাই ২০২৪
Siddharth Mallya On Anushka Sharma

বিয়ে করেছেন সিদ্ধার্থ মাল্য! একদা অনুষ্কার সঙ্গেও প্রেমের সম্পর্কে ছিলেন বিজয়-পুত্র!

বাবা বিজয় মাল্য দেশ ছাড়া। এর মাঝেই বিয়ের পর্বটি সারলেন সিদ্ধার্থ। দীপিকা ছাড়াও নাকি এক সময় তিনি প্রেম করতেন অনুষ্কার সঙ্গে?

(বাঁ দিকে) সিদ্ধার্থ মাল্য। বিরাট কোহলির সঙ্গে অনুষ্কা শর্মা (ডান দিকে)।

(বাঁ দিকে) সিদ্ধার্থ মাল্য। বিরাট কোহলির সঙ্গে অনুষ্কা শর্মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৫:৩৫
Share: Save:

শিল্পপতি বিজয় মাল্যের ছেলে সিদ্ধার্থ মাল্যের রঙিন জীবন নিয়ে এক সময় কম চর্চা হয়নি। সিদ্ধার্থের সঙ্গেই এক সময় গদগদ প্রেম ছিল দীপিকা পাড়ুকোনের। রণবীর কপূরের সঙ্গে বিচ্ছেদের পরেই দীপিকার জীবনে টাটকা বাতাসের মতো এসেছিলেন সিদ্ধার্থ। একসঙ্গে ‘ডিনার ডেট’ থেকে আইপিএল ভিআইপি স্ট্যান্ডে আচমকাই দীপিকাকে জড়িয়ে ধরে সিদ্ধার্থের চুম্বন— কোনও কিছুই নজর এড়ায়নি ছবিশিকারিদের। এ হেন জুটির সম্পর্কের শেষটা কিন্তু ছিল তিক্ততায় ভরা।

প্রেম ভাঙার পর বার বার দীপিকার দিকেই আঙুল তুলেছেন সিদ্ধার্থ। সেই সিদ্ধার্থ এ বার বিয়ে করলেন দীর্ঘ দিনের প্রেমিকা জ্যাসমিনকে। এর মাঝেই আবার কানাঘুষো, দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি অনুষ্কার সঙ্গে প্রেম করতেন সিদ্ধার্থ!

২০১৪ সালে দেওয়া এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ স্বীকার করে নেন তাঁর সঙ্গে অনুষ্কার প্রেমের গুঞ্জন তিনিও শুনছেন। তবে সিদ্ধার্থ বলেন, ‘‘আসলে অনুষ্কার সঙ্গে আমার মোটে দু’বার দেখা হয়েছে। সেই দু’বারই অবশ্য দীপিকা ছিল আমার সঙ্গে। কখনও অনুষ্কার সঙ্গে তেমন কিছু ব্যক্তিগত যোগাযোগ হয়নি।’’

শনিবার ২২ জুন লন্ডনে বিয়ের পর্বটি সারেন সিদ্ধার্থ। এ দিকে এই মুহূর্তে বিারট কোহলিকে বিয়ে করে দুই সন্তান নিয়ে সংসার সাজিয়েছেন অনুষ্কা। অন্য দিকে খুব শীঘ্রই মা হতে চলেছেন দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE