Advertisement
০৬ জুলাই ২০২৪
Sonakshi Sinha Leave House

বিয়ের জন্য বাড়ি থেকে বেরোলেন সোনাক্ষী, রাতের অনুষ্ঠানে কী কী হচ্ছে?

রবিবার সকালেই বাড়ি থেকে বেরোলেন সোনাক্ষী। বিয়ের পোশাকে নয়, বরং জিন্‌স ও শার্টেই দেখা গেল অভিনেত্রীকে।

সোনাক্ষী সিন্‌হা।

সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৪:৪৫
Share: Save:

রবিবার সকাল থেকে শত্রুঘ্ন সিন্‌হার বাড়ি ‘রামায়ণ’-এর বাইরে ছবিশিকারিদের ভিড়। সোনাক্ষী সিন্‌হাকে এক ঝলকের জন্য ক্যামেরাবন্দি করতে যেন অভিনেত্রীর বাড়ির দরজাও টপকে যেতে পারেন তাঁরা। দিন কয়েক ধরেই জল্পনা সোনাক্ষী ও জ়াহির ইকবালের বিয়ে নিয়ে। বিয়ের তারিখ ২৩ জুন। কিন্তু কখন, কী ভাবে বিয়ে হবে, তা নিয়ে গোপনীয়তা বজায় রেখেছেন সিন্‌হা পরিবার। পাত্র জ়াহির ইসলাম ধর্মাবলম্বী। তাই কোন আচার মেনে বিয়ে হবে, তা নিয়ে বেশ কয়েক দিন ধরেই জল্পনা চলছে। তবে শোনা যাচ্ছে, আইনি মতেই বিয়ে সারবেন জ়াহির-সোনাক্ষী। রবিবার সকালেই বাড়ি থেকে বেরোলেন সোনাক্ষী। বিয়ের পোশাকে নয়, বরং জিন্‌স ও শার্টে দেখা গেল অভিনেত্রীকে। সকালে বিয়ে। তার পর রাতে ‘রিসেপশন পার্টি’।

সূত্র বলছে, হিন্দু বা ইসলাম, কোনও মতেই বিয়ের আয়োজন করা হয়নি। জ়াহিরের বাড়িতেই সইসাবুদ করে বিয়ে হবে তাঁদের। তার পর সন্ধ্যাবেলা শিল্পা শেট্টির বিলাসবহুল রেস্তরাঁ ‘বাস্তিয়ান’-এ রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছে পরিবারের তরফে। সন্ধ্যা ৮টা থেকে শুরু হবে অনুষ্ঠান, চলবে প্রায় ভোর চারটে পর্যন্ত। ডিজে গণেশের তালে পা মেলাবেন অতিথিরা। প্রায় ১০০০ জন নিমন্ত্রিত। সলমন খানের পরিবার, হুমা কুরেশি, মনীষা কৈরালা, পুনম ধিঁলো, এ ছাড়াও ‘হীরামণ্ডি’র গোটা টিম-সহ বলিউডের বহু খ্যাতনামী ব্যক্তি নিমন্ত্রিত। শনিবার রাত থেকেই উপহার পাঠাতে শুরু করেছেন ইন্ডাস্ট্রির বন্ধুরা। রবিবার সোনাক্ষীর জীবনের ‘ডি ডে’। অভিনেত্রীকে নববধূর সাজে দেখতে উদ্গ্রী‌ব তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE