Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Sayantani Guhathakurta

অতিরিক্ত জিম আর কড়া ডায়েটের জের! ফাঁকা বাড়িতে অচৈতন্য অবস্থায় পড়ে থাকলেন সায়ন্তনী

“কী করব? আমাদের পেশার প্রয়োজন অনুসারে চেহারায় বদল আনতেই হয়। চিকিৎসক জানিয়েছেন, পায়ের পাতার হাড় ভেঙে গিয়েছে”, বললেন অভিনেত্রী।

Image of Sayantani Guhathakurta

দুর্ঘটনার কবলে সায়ন্তনী গুহঠাকুরতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৯:২৭
Share: Save:

রাত তিনটে নাগাদ ঘুম থেকে উঠেছিলেন খুচরো খিদে নিয়ে। ডিম সেদ্ধ করবেন বলে রান্নাঘরের দিকে হাঁটা দিলেন। হঠাৎ দুলে উঠল চারদিক, তার পরেই অন্ধকার। প্রায় পনেরো মিনিট ধরে অজ্ঞান অবস্থায় মেঝেতে পড়েছিলেন সায়ন্তনী গুহঠাকুরতা। রবিবার অভিনেত্রীর নিজের বাড়িতেই ঘটে ঘটনাটি। জ্ঞান ফিরে আসার পরে উপলব্ধি করেন ডান পা নাড়াতে পারছেন না। কোনও রকমে নিজেকে সোফা পর্যন্ত টেনে নিয়ে যেতে পেরেছেন তিনি। সেই মুহূর্তে কাউকে ফোন করে জানানোর অবস্থায় ছিলেন না অভিনেত্রী।

পরে অভিনেত্রীর ফোন পেয়ে তাঁর বাড়িতে ছুটে যান বন্ধু সুমন। “অতিরিক্ত জিম আর কড়া ডায়েটের জন্য আমার এই অবস্থা। চিকিৎসক জানিয়েছেন, পায়ের পাতার হাড় ভেঙে গিয়েছে”, আনন্দবাজার অনলাইনকে বললেন অভিনেত্রী।

বর্তমানে হাতে তিনটি ছবি রয়েছে। জানালেন, ছবির প্রয়োজনেই রোগা হওয়ার জন্য ইদানীং জোরদার শরীরচর্চা করছেন, মেনে চলছেন কড়া ডায়েট। আর তাতেই ঘটেছে বিপত্তি। অল্প সময়ে চেহারায় পরিবর্তন আনার এই চাহিদা বিপদের দিকে ঠেলে দিচ্ছে বিনোদন দুনিয়ার মানুষদের? প্রশ্ন শুনে অভিনেত্রীর জবাব, “কী করব? আমাদের পেশায় প্রয়োজন অনুসারে চেহারায় বদল আনতেই হয়।” তিনি আরও জানালেন, ডেঙ্গির পরে ফেব্রুয়ারি পর্যন্ত, প্রায় চার মাস হাতে কাজ ছিল না। গত মার্চ থেকে ফের কাজ শুরু করেন।

রাজর্ষি দে-র পরিচালনায় ‘ও মন ভ্রমণ’ ছবির শুটিং শুরু হবে জুলাইয়ের শেষে অথবা আগস্টের শুরুর দিকে। এ দিকে পা একেবারে তুলতে পারছেন না। তাই নতুন ছবির কাজ নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন অভিনেত্রী।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE