Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
RG Kar incident

আরজি কর-কাণ্ডের প্রতিবাদে মিছিলে হাঁটলেন প্রসেনজিৎ, দ্রুত বিচারের অপেক্ষায় টোটা

সমাজমাধ্যমে প্রতিবাদ জানিয়েছিলেন আগেই। আরজি কর-কাণ্ডের প্রতিবাদে এ বার মিছিলে হাঁটলেন প্রসেনজিৎ এবং টোটা।

শুক্রবার মিছিলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (বাঁ দিকে) এবং টোটা রায়চৌধুরী।

শুক্রবার মিছিলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (বাঁ দিকে) এবং টোটা রায়চৌধুরী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ১৯:৪২
Share: Save:

আরজি কর-কাণ্ডের প্রতিবাদের সুর চড়া হচ্ছে শহরে। একের পর এক প্রতিবাদ মিছিলের আয়োজন। ১৪ অগস্টের ‘রাত দখল’ কর্মসূচিতে টলিপাড়ার অনেকেই যোগ দিয়েছিলেন। শুক্রবার পথে নামলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও টোটা রায়চৌধুরীরা।

শুক্রবার বিকালে সেন্ট জ়েভিয়ার্স কলেজের প্রাক্তনীরা আরজি কর-কাণ্ডের প্রতিবাদে মৌন মিছিল করেন। কলেজের সামনে থেকে রওনা হয় এই মিছিল। মিছিলে হেঁটেছেন প্রসেনজিৎ, টোটা, অরিন্দম শীল, বিক্রম ঘোষ, পরিচালক প্রতিম ডি গুপ্তের মতো প্রাক্তনীরা। মিছিলে হাঁটলেন কলেজের ছাত্রছাত্রীরাও।

উল্লেখ্য, আরজি কর-কাণ্ডের পর তারকাদের মধ্যে অনেকেই সমাজমাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন। প্রসেনজিৎ বা টোটারাও ব্যতিক্রম নন। তবে এই প্রথম তাঁরা মিছিলে হাঁটলেন। অরিন্দম যেমন ১৪ অগস্ট যাদবপুরের জমায়েতে উপস্থিত ছিলেন। আনন্দবাজার অনলাইনের তরফে টোটার সঙ্গে যোগাযোগ করা হলে টোটা বলেন, ‘‘আমাদের একটাই বক্তব্য, প্রতিবাদের কণ্ঠস্বর যেন কর্তৃপক্ষের কানে পৌঁছয়। ছাত্রছাত্রীরাও যে ক্ষোভে ফুঁসছে, সেটা আজ মিছিলে হেঁটে উপলব্ধি করলাম। আমরা প্রত্যেকেই দ্রুত বিচার চাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE