Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Samantha Ruth Prabhu-Naga Chaitanya

নাগা-শোভিতা বাগ্‌দান সারতেই, বিবাহপ্রস্তাব এল সামান্থার, অভিনেত্রীর কি মত আছে?

নাগা-শোভিতার বাগ্‌দানের পর থেকেই বিভিন্ন ভিডিয়োয় উদাসীন সামান্থাকে দেখানো হয়েছে। এ বার সটান বিয়ের প্রস্তাব সামান্থাকে, অভিনেত্রীও নাকি রাজি!

(বাঁ দিকে) শোভিতার সঙ্গে নাগা চৈতন্য। সামান্থা রুথ প্রভু (ডান দিকে)।

(বাঁ দিকে) শোভিতার সঙ্গে নাগা চৈতন্য। সামান্থা রুথ প্রভু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৫:০২
Share: Save:

চলতি মাসেই বাগ্‌দান সারলেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। বাগ্‌দানের ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন নাগা চৈতন্যের বাবা নাগার্জুন। সেখানে তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিনোদন জগতের অনেকেই। শোভিতার সঙ্গে নাগার নতুন অধ্যায়ের সূচনায় যাঁকে নিয়ে চর্চা নেটমহলে তিনি নাগার প্রথম স্ত্রী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। শোভিতার সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরুর ঠিক আগেই সামান্থার সঙ্গে পুরনো সব ছবি সমাজমাধ্যম থেকে মুছে ফেলেন নাগা। এ বার নাকি সম্বন্ধ এল সামান্থার জন্য। সটান অভিনেত্রীর বাড়িতে চলে গেলেন যুবক!

গত কয়েক দিন ধরেই সামান্থার বিভিন্ন ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটপাড়ায়। বিশেষত নাগা-শোভিতার বাগ্‌দানের পর থেকেই বিভিন্ন ভিডিয়োয় উদাসীন সামান্থাকে দেখানো হয়েছে। যদিও নাগার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই অসুস্থ তিনি। পেশিপ্রদাহ রোগে গত দু’বছর ধরে ভুগছেন তিনি। তাঁকে বিয়ের প্রসঙ্গ জিজ্ঞেস করলেই অভিনেত্রী সাফ জানিয়েছেন, তাঁর মনের রাস্তা পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছে। এক যুবক, যিনি নিজেকে সামান্থার অনুরাগী বলে দাবি করেন, তিনি সরাসরি সামান্থাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। সমাজমাধ্যমে অভিনেত্রীর উদ্দেশে লেখেন, “সামান্থা, তুমি চিন্তা কোরো না, আমি রয়েছি তোমার জন্য। যদি সারা পৃথিবী সামান্থার বিপক্ষে যায়, আমি সেই পৃথিবীর বিপক্ষে যাব।” তবে এটুকুতেই ক্ষান্ত হননি তিনি। রীতিমতো সামান্থার হায়দরাবাদের বাড়ির জিমে ঢুকে সামান্থাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। যদিও গোটাটাই ভিডিয়োর কারসাজি। এই তরুণের অভিনব প্রস্তাব নজরে পড়ে সামান্থারও। অভিনেত্রী লেখেন, “আমি তো জিমটা দেখে মোটামুটি রাজি হয়েও গিয়েছিলাম।” গোটাটাই মজার ছলে বলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE