Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২৪
Arijit Singh UK Concert

অরিজিতের অনুষ্ঠানে মহিলা অনুরাগীকে গলাধাক্কা! দেখা মাত্র কী করলেন গায়ক?

মঞ্চে গান গাইছেন অরিজিৎ। নিরাপত্তা বলয় পেরিয়ে যেন গায়কের কাছে যেতে চাইছেন অনুরাগী। উদ্দেশ্য, এক বার হাত ছুঁয়ে দেখবেন প্রিয় তারকার।

অরিজিৎ সিংহ।

অরিজিৎ সিংহ। গ্রাফিক : শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫০
Share: Save:

ব্রিটেন জুড়ে অরিজিৎ সিংহের গানের অনুষ্ঠান। মোট চারটি শো করেছেন গায়ক। প্রায় প্রতিটি অনুষ্ঠানেই কোনও না কোনও ঘটনা নজর কেড়েছে নেটপাড়ার। চতুর্থ দিনে এমন ঘটনা ঘটল যে, মাথা নিচু করে ক্ষমা চাইতে হল অরিজিৎকে।

প্রতিটি অনুষ্ঠানেই স্টেডিয়াম থেকেছে কানায় কানায় পরিপূর্ণ। অনুরাগীরা সকলেই এক বার গায়কের কাছ পর্যন্ত পৌঁছতে চেয়েছেন। এক বার হাত মেলাতে চেয়েছেন অনেকে। কেউ চেয়েছেন শুধু কাছ থেকে দেখতে। এমনই কাণ্ড করে বসলেন অরিজিতের মহিলা অনুরাগীরা। মঞ্চে গান গাইছেন অরিজিৎ। এ দিকে নিরাপত্তার বলয় পেরিয়ে গায়কের কাছে যেতে চাইছেন অনুরাগীরা। উদ্দেশ্য, এক বার হাত ছুঁয়ে দেখবেন প্রিয় তারকার। যেমন ভাবনা তেমন কাজ। কিন্তু মঞ্চের একেবারে কাছে চলে যেতেই এক মহিলাকে আটকে দেন নিরাপত্তাকর্মীরা। কিন্তু, তিনিও নাছোড়বান্দা। অরিজিতকে এক বার ছুঁয়ে তিনি দেখবেনই।

সেই সময় নিরাপত্তাকর্মী ওই মহিলার ঘাড় ধরে ধাক্কা দেন বলে অভিযোগ। মঞ্চ থেকে গোটা বিষয়টি দেখতে পান অরিজিৎ। তিনি মহিলা অনুরাগীর কাছে ক্ষমা চেয়ে নেন। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেন ওই অনুরাগী। সেখানেই দেখা যাচ্ছে নিরাপত্তারক্ষীদের খানিক ধমক দিয়ে বলেন, “এমন ঘাড় ধরাটা একেবারে উচিত নয়। আপনার সঙ্গে যা ঘটল, তার জন্য আমি দুঃখিত, মার্জনা করবেন। আমি ওখানে যেতে পারছি না, চোখে পড়লে হতে দিতাম না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arijit Singh Arijit Singh Concert Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE