Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Salman Khan

ভাইজানের বিয়ের সম্বন্ধ এল আরবাজ়ের কাছে! প্রস্তাব শুনে কী বললেন সলমনের ভাই?

সলমনের বহু মহিলা অনুরাগীও রয়েছেন, যাঁরা ভাইজানকে পতি রূপে পেতে চান। এমনই এক ভক্তের দেখা পেলেন সলমনের ভাই আরবাজ় খান।

Arbaaz Khan gives a befitting reply to a fan who wants to marry Salman Khan

সলমন খান ও আরবাজ় খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১৪:০১
Share: Save:

ব্যক্তিগত জীবনের জন্য বার বার চর্চায় উঠে এসেছেন। একাধিক অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে তাঁর নাম। কিন্তু, এখনও পর্যন্ত অবিবাহিত সলমন খান। অনুরাগীরা অবশ্য আশা ছাড়েননি। অপেক্ষায় রয়েছেন, কবে বরের বেশে দেখা যাবে তাঁকে। সলমনের বহু মহিলা অনুরাগীও রয়েছেন, যাঁরা ভাইজানকে পতি রূপে পেতে চান। এমনই এক ভক্তের দেখা পেলেন সলমনের ভাই আরবাজ় খান।

ইনস্টাগ্রামে প্রশ্ন-উত্তর বিভাগে সেই অনুরাগী প্রশ্ন করেন, “আমি আপনার বড় ভাইয়ের বৌ হতে চাই। আপনি কী বলেন?” এর উত্তরে আরবাজ় একটি মজার উত্তর দিয়েছেন, যা নজর কেড়েছে নেটাগরিকের। আরবাজ় উত্তরে লিখেছেন, “আমি আর কী বলব! লগে রহো মুন্নাভাই।” নিজের লক্ষ্যে স্থির থাকার পরামর্শ দিয়েছেন আরবাজ়।

তবে, শুধু সলমনকে নিয়েই নয়। আরবাজ়ের ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহল দেখিয়েছেন নেটাগরিকেরা। ২০২৩-এ রূপটানশিল্পী সুরা খানকে বিয়ে করেন আরবাজ়। তাই শ্লেষ করে তাঁকে একজন প্রশ্ন করেন, “পরের বিয়েটা কবে করছেন?” এই প্রশ্নও মজার ছলেই গ্রহণ করেছেন অভিনেতা। তিনি বলেন, “অনেক হয়েছে। আর না।” আর এক নেটাগরিক আবার আরবাজ়-পত্নী সুরাকে নিয়ে কৌতূহল দেখিয়েছেন। তাঁর প্রশ্ন, “সুরা কোন খাবারটা সবচেয়ে ভাল রান্না করেন?” হাসতে হাসতে আরবাজ়় জানান, তাঁর স্ত্রী পাঁঠার মাংসের বিরিয়ানি সবচেয়ে ভাল রাঁধেন।

সুরার আগে মালাইকার সঙ্গে দীর্ঘ দিনের দাম্পত্য আরবাজ়ের। দু’জনের একটি সন্তানও রয়েছে। ২০১৭ সালে বিবাহবিচ্ছেদের পথ বেছে নেন আরবাজ় ও মালাইকা। কিন্তু পরস্পরের সঙ্গে সৌজন্য বজায় রেখেছেন তাঁরা। মালাইকার সঙ্গে বিচ্ছেদের পরে অভিনেত্রী জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সঙ্গে বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন আরবাজ়। তবে সেই সম্পর্কও স্থায়ী হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Arbaaz Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE