Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Kareena Kapoor Khan

‘ভালবাসলে এই কাজটা করে দেখাতেই হবে’, সইফ আলিকে বড় শর্ত দিয়েছিলেন করিনা

শুধু পর্দায় নয়। বাস্তবেও নাকি করিনার জীবনে নাটকীয়তার অভাব নেই।

Kareena Kapoor revealed she asked Saif Ali Khan to get a tattoo

সইফ আলি খান ও করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৯:৪৮
Share: Save:

তাঁর অভিনীত চরিত্রগুলিতে নাটকীয়তার অভাব নেই। ‘কভি খুশি কভি গম’-এর ‘পূ’ হোক বা ‘জব উই মেট’-এর ‘গীত’— করিনা কপূর খানের বেশির ভাগ চরিত্রেই রয়েছে অতিনাটকীয়তা। কিন্তু তাঁকেই যেন মানায় এই ধরনের চরিত্রে। এমনই দাবি তাঁর অনুরাগীদের। তবে শুধু পর্দায় নয়। বাস্তবেও নাকি করিনার জীবনে নাটকীয়তার অভাব নেই।

সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে দিদি করিশ্মা কপূরের সঙ্গে যোগ দেন করিনা। সেখানেই সইফ আলি খানের সঙ্গে রসায়ন নিয়েও কথা বলেন বেবো। সইফের কাছে নাকি করিনা আবদার করেছিলেন, ভালবাসলে তাঁর নামে ট্যাটু করতেই হবে। করিনা বলেন, “যদি তুমি আমাকে ভালবাসো, তা হলে আমার নামে উল্কি করাও।” সইফের হাতে করিনার নামের এই ট্যাটু ভালবাসার চিহ্ন। অভিনেত্রী নিজেই স্পষ্ট করেন। এই সাক্ষাৎকারেই মজার ছলে করিনা জানান, দুই ছেলে তৈমুর ও জেহ-র তুলনায় তাদের বাবা-ই নাকি বেশি দুষ্টুমি করেন।

এই অনুষ্ঠানে করিনা-করিশ্মা দুই বোনের রসায়নের আলোচনাও উঠে আসে। করিনা ফাঁস করেন, কোথাও যাওয়ার আগে তৈরি হতে করিশ্মা নাকি অনেকটা সময় নেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘জামা কাপড় পরতে, কোনও অনুষ্ঠানে গেলে সাজ গোজ করতে এত সময় নেয়, আমি বিরক্ত হয়ে যাই তখন!’’ বোনের এমন অভিযোগ শুনেই চোখে ঘুরিয়ে করিনার দিকে তাকান করিশ্মা।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে করিনার ছবি ‘দ্য বাকিংহাম মার্ডার্স’। তবে ছবিটি বক্স অফিসে সেই ভাবে সাড়া ফেলতে পারেনি। এর আগে ‘ক্রু’ ছবিতে কৃতি শ্যানন ও তব্বুর সঙ্গে তাঁকে দেখা গিয়েছিল। সেই ছবি অবশ্য বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Khan Saif Ali Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE