Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Akshay Kumar

প্রতারিত হয়েছেন অক্ষয়! ক্ষোভ উগরে দিলেন অভিনেতা, তাঁর নিশানায় কারা?

বছরে সবচেয়ে বেশি ছবি, সবচেয়ে বেশি পারিশ্রমিক— সবই তাঁর। তবুও হতাশা প্রকাশ করলেন অক্ষয় কুমার।

Image of Akshay Kumar

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৫:২৬
Share: Save:

তিনি বলিউড সুপারস্টার। ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মধ্যে প্রথমেই আসে অক্ষয় কুমারের নাম। তাঁরই নাকি পারিশ্রমিকের টাকা বাকি পড়েছে! সম্প্রতি, অক্ষয় জানিয়েছেন ইন্ডাস্ট্রির বেশ কিছু প্রযোজক এখনও তাঁর বকেয়া পারিশ্রমিক মেটাননি। বিষয়টি নিয়ে অক্ষয় বেশ হতাশ।

অক্ষয় প্রথম সারির অভিনেতা। অর্থের জন্য তিনি অভিনয় করেন না। কিন্তু পারিশ্রমিক বাকি রাখার বিষয়টিকে তিনি ‘প্রতারণা’ হিসেবে উল্লেখ করেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অক্ষয়কে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেতা বলেন, ‘‘দু’-একজন প্রযোজকের কাছে এখনও টাকা পাই। এটা প্রতারণা!’’ এই প্রসঙ্গে অক্ষয় আরও বলেন, ‘‘তার পর আমি আর তাঁদের সঙ্গে কথাই বলি না। চুপ করে যাই। কিছু প্রযোজক এখনও আমার বকেয়া মেটাননি।’’

সম্প্রতি, ‘সরফিরা’ ছবিতে দর্শক অক্ষয়কে দেখেছেন। তামিল ছবি ‘সুরারাই পোত্তরু’র রিমেক এই ছবিতে তাঁর অভিনয় দর্শকের পছন্দ হয়েছে। তবে ছবিটি বক্স অফিসে সেই ভাবে ব্যবসা করতে পারেনি। সাম্প্রতিক অতীতে অক্ষয়ের একাধিক ছবি অসফল হয়েছে। সম্প্রতি, এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘‘প্রত্যেক ছবির পিছনেই আমার পরিশ্রম থাকে। ছবি না চললে মন ভেঙে যায়। কিন্তু ব্যর্থতা থেকেই এগিয়ে চলার শিক্ষা নিতে হয়। কেরিয়ারের শুরুতেই আমি সেটা বুঝতে পেরেছিলাম।’’

অক্ষয়ের মতে, ছবির ব্যর্থতার সঙ্গে নিজেকে মানিয়ে নিতেই হয়। কারণ অভিনেতার মনখারাপ ছবির ভাগ্য পরিবর্তন করতে পারবে না। চলতি বছরে অক্ষয়ের একাধিক ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তার মধ্যে ‘খেল খেল মে’ এবং ‘সিংহম আগেন’ অন্যতম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE