Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Hina Khan

ক্যানসারের সঙ্গে লড়াইয়ে সাহস জোগাচ্ছেন প্রেমিক রকি, কী লিখলেন হিনা খান?

এই যন্ত্রণাদায়ক পরিস্থিতিতে প্রেমিকের সঙ্গে এক টুকরো ভাল থাকার মুহূর্ত। পরনে ঢিলেঢালা পোশাক, আলতো হাসি ছুঁয়ে রয়েছে মুখ।

Image of Hina Khan

প্রেমিকের সঙ্গে এক টুকরো ভাল থাকার মুহূর্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৫:০৫
Share: Save:

স্তন ক্যানসারের তৃতীয় পর্যায়ে রয়েছেন হিনা খান। প্রতিটি মুহূর্ত সমাজমাধ্যমে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন তিনি। কেমোথেরাপির যন্ত্রণা, মায়ের সঙ্গে কাটানো মুহূর্ত উঁকি দিচ্ছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। তাঁর এই কঠিন সময়ে প্রতিটা মুহূর্তে জুড়ে রয়েছেন আরও এক বিশেষ ব্যক্তি, প্রেমিক রকি জসওয়াল।

সম্প্রতি হিনা খান প্রেমিকের সঙ্গে একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। ভয়ঙ্কর অসুস্থতার সময় ভালবাসার মানুষ তাঁর পাশে রয়েছেন সব সময়। প্রেমিককে প্রশংসায় ভরিয়ে দিলেন হিনা। ছবির সঙ্গে লিখেছেন, “তুমি সবার সেরা। আল্লাহ তোমায় আশীর্বাদ করুন। তুমিই আমার শক্তি।” ছবি দেখে অনুমান করা সহজ, সম্প্রতি রকির সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। এই যন্ত্রণাদায়ক পরিস্থিতিতে প্রেমিকের সঙ্গে এক টুকরো ভাল থাকার মুহূর্ত। পরনে ঢিলেঢালা পোশাক, আলতো হাসি ছুঁয়ে রয়েছে মুখে।

কিছু দিন আগে প্রেমিকা হিনাকে নিয়ে একটি পোস্ট করেছিলেন রকি। নিজের হাতে রান্না করে, আদর করে খাইয়েছিলেন তাঁকে। নীল অ্যাপ্রনে হাসিমুখে হিনার ছবি। সঙ্গে রকি লিখেছেন, “হিনার হাসি আলোর থেকেও উজ্জ্বল। ও খুশি থাকলে জীবন সার্থক। ওর সঙ্গে থাকলে বেঁচে থাকার রসদ খুঁজে পাই। একসঙ্গে থাকার চেয়ে আর কোনও কিছুই গুরুত্বপূর্ণ নয়। প্রিয় পদ রান্না করেছিলাম, আমার প্রেমিকার জন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hina Khan Bollywood Actress Hina Khan Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE