Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Priyanka Chopra

চোখেমুখে ক্লান্তির ছাপ, প্রেরণা খুঁজছেন প্রিয়ঙ্কা! কী হল অভিনেত্রীর?

রূপটানের লেশটুকু নেই, অগোছালো চুল, চোখে ঘুম ঘুম ভাব। সমাজমাধ্যমে নিজের ক্লান্তির কথা ভাগ করে নিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

Image of Priyanka Chopra

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৪:১৩
Share: Save:

তারকাদের জীবন আলোয় ভরা! তাঁদের ঘিরে থাকে প্রচারের আলো। মুখের উপর টানা থাকে রূপটানের পর্দা। তারই মধ্যে হাসতে হাসতে কখন তাঁরা ক্লান্ত হয়ে পড়েন বোঝাই যায় না। একটা সময় পর্যন্ত তারকাদের ক্লান্তি ভক্ত, অনুরাগীদের সামনে প্রকাশ করা ছিল নিষিদ্ধপ্রায়। কিন্তু সমাজমাধ্যম সেই বিভেদ অনেকখানি ঘুচিয়ে দিয়েছে। তারকারা নিজের মনের কথা অনেক সময়েই প্রকাশ করেন সমাজমাধ্যমের পাতায়। চেনা ছকের বাইরে, রূপটান ছাড়া নরম মুখের ছবিও প্রকাশ করেন তাঁরা। প্রকাশিত হয়ে পড়ে ছোটখাটো চোট-আঘাত। কখনও তা শরীরের, কখনও মনের।

এমন পরিবর্তন যে তারকাদের পক্ষে সুবিধাজনক, এর আগেই তার প্রমাণ মিলেছে হিনা খানের সমাজমাধ্যমে। অভিনেত্রীর অসুস্থতার পর থেকেই তাঁকে মনোবল জুগিয়ে চলেছেন অনুরাগীরা। অভিনেত্রীও অসুস্থতার নানা পর্যায়ে নিজের পরিস্থিতি ভাগ করে নিচ্ছেন তাঁদের সঙ্গে, হয়তো মনের ভার হালকা করছেন!

এ বার প্রিয়ঙ্কা চোপড়াও সমাজমাধ্যমে ভাগ করে নিলেন তাঁর ক্লান্তির কথা। বৃহস্পতিবার সকালে একটি ছোট ভিডিয়ো তিনি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা গিয়েছে, একেবারে রূপটান ছাড়া মুখ, অগোছালো চুল, চোখে ঘুম ঘুম ভাব। প্রিয়ঙ্কা যে ক্লান্ত তা বোঝাতেই যেন একবার কপালের উপর হাত রেখে চোখ বন্ধ করে নেন তিনি। আসলে প্রিয়ঙ্কা গাড়ি চড়ে যাচ্ছিলেন কোথাও। এই ভিডিয়োর উপরেই ‘হ্যাশট্যাগ’ দিয়ে তিনি লিখেছেন, ‘অনুপ্রাণিত থাকুন’। এর পাশে শক্তির প্রতীক হিসাবে একটি বাইসেপের ইমোজি। প্রিয়ঙ্কা লিখেছেন, ‘আজ এটা অনুভব করলাম’।

কী হয়েছে প্রিয়ঙ্কার? শারীরিক ক্লান্তি, না কি মানসিক ভাবে ভেঙে পড়েছেন অভিনেত্রী! ভিডিয়ো পোস্ট করার পরই অনুরাগীরা তাঁকে ভরিয়ে দিয়েছেন অনুপ্রেরণামূলক মন্তব্যে। কেউ বলেছেন, ‘আপনিই সেরা...’, আবার কেউ বলেছেন, ‘আপনি যথেষ্ট শক্তিশালী মহিলা।’

প্রিয়ঙ্কা এই মুহূর্তে রয়েছেন অস্ট্রেলিয়ায়। তাঁর পরবর্তী ছবি ‘ব্লাফ’-এর শুটিং চলছে। অভিনেত্রীর সঙ্গেই রয়েছে তাঁর ছোট্ট মেয়ে মালতী মারি চোপড়া জোনাস। শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন প্রিয়ঙ্কা। সেই ছবিও তিনি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE