Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan-Aishwarya Rai Bachchan

গোপনে নিকাহ সেরেছিলেন সলমন ও ঐশ্বর্যা? ঠিক কী ঘটেছিল, জানিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী

গুঞ্জন ছড়ায় লোনাভালার এক বিলাসবহুল বাংলোয় বসে সলমন ও ঐশ্বর্যার বিয়ের আসর। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ পরিজন ও বন্ধুবান্ধব।

Aishwarya Rai Bachchan dismissed rumour of her secret marriage with Salman Khan

সলমন খান ও ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৮
Share: Save:

গোপনে সলমন খানের সঙ্গে বিয়ে সেরেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন! এক সময়ে এই দুই তারকার সম্পর্ক ছিল বলিউডের আলোচনার কেন্দ্রে। ১৯৯৯ সালে ‘হম দিল দে চুকে সনম’ ছবির শুটিং থেকে প্রেম শুরু হয়েছিল সলমন ও ঐশ্বর্যার। এর পরেই খবর রটে যায়, তারকা যুগল নাকি গোপনে ‘নিকাহ’ সেরেছেন। এমনকি, ঐশ্বর্যার ধর্মান্তরের কথাও রটে যায় বি-টাউনে।

গুঞ্জন ছড়ায় লোনাভালার এক বিলাসবহুল বাংলোতে বসে সলমন ও ঐশ্বর্যার বিয়ের আসর। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ পরিজন ও বন্ধুবান্ধব। তবে এই সম্পর্কে মোটেই সম্মতি ছিল না প্রাক্তন বিশ্বসুন্দরীর বাবা-মায়ের। তাই তাঁরা নাকি এই বিয়েতে অনুপস্থিত ছিলেন। বিয়েতেই শেষ নয়। সলমন ও ঐশ্বর্যা নিউ ইয়র্কে মধুচন্দ্রিমা করতে গিয়েছিলেন বলেও খবর রটে গিয়েছিল। তবে এই ঘটনাগুলির সত্যতা কখনওই প্রকাশ্যে আসেনি। গুঞ্জন হিসেবেই থেকে গিয়েছে সলমন ও ঐশ্বর্যার বিয়ের খবর।

এক সাক্ষাৎকারে এই বিষয়ে ঐশ্বর্যাকে প্রশ্ন করা হলে, তিনি সবটাই মিথ্যে বলে দাবি করেছিলেন। তিনি বিয়ে করলে, গোটা ইন্ডাস্ট্রি জানতে পারবে। দাবি করেছিলেন অভিনেত্রী। ঐশ্বর্যা বলেছিলেন, “বিয়েটা হলে গোটা ইন্ডাস্ট্রির কাছে কি খবর থাকত না? খুব ছোট আমাদের এই ইন্ডাস্ট্রি। আমি এমন মানুষই নই, যে বিয়ের মতো বড় ব্যাপারকে অস্বীকার করব। বিয়ে হলে, গোটা দুনিয়াকে গর্বের সঙ্গে আমার বরের সঙ্গে পরিচয় করাতাম। তা ছাড়া বিয়ে করার সময় কোথায়? এই গুজবগুলি সত্যিই হাস্যকর।”

২০০২ সালে সম্পর্কে ইতি টেনেছিলেন ঐশ্বর্যা ও সলমন। তবে সেই বিচ্ছেদ নিয়েও চর্চা হয়েছিল বিস্তর। বিচ্ছেদের পরে দু’জনের মধ্যে প্রায় মুখ দেখাদেখি বন্ধ হয়। এর পরে আর কখনও একসঙ্গে কাজ করেননি ঐশ্বর্যা ও সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bachchan Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE