Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan & Aishwarya Rai Bachchan

এক ছাদের তলায় সলমন-ঐশ্বর্যা কাটালেন একটা সন্ধ্যা, দেখা হল, কথা হল কি?

প্রায় ১৫ বছর পেরিয়ে গিয়েছে মুখ দেখাদেখি নেই তাঁদের। এ বার অম্বানীদের বিয়ের অনুষ্ঠানে মিলে গেল সব পক্ষই।

(বাঁ দিকে) সলমন খান (ডান দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন।

(বাঁ দিকে) সলমন খান (ডান দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৩:৪৩
Share: Save:

তাঁদের প্রেম, বিচ্ছেদ, তার পর একে অপরের মুখ না দেখা— সব মিলিয়ে একটা সময় প্রায়ই খবরের শিরোনামে থাকতেন সলমন খান-ঐশ্বর্যা রাই। তাঁদের প্রেমটা শুরু হয়েছিল সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হম দিল দে চুকে সনম’-এর সেটে। সেই সময় কাছাকাছি আসেন তাঁরা। এমনই এক সময় শোনা যায়, ছবির এক প্রিমিয়ার পার্টিতে ঐশ্বর্যা সম্পর্কে কুকথা বলায় এক পরিচালককে চড় মেরে বসেন ভাইজান। ঐশ্বর্যার প্রতি অধিকারবোধ বাড়তে থাকে অভিনেতার। এখানেই শেষ নয়, সেই সময় মদের প্রতি আসক্ত হতে শুরু করেন সলমন। এক বার নাকি ঐশ্বর্যার বাড়ির সামনে দাঁড়িয়ে তিনি পাগলের মতো দরজা খোলার জন্য চিৎকার করতে থাকেন। শুধু তাই নয়, অভিনেত্রীকে হুমকিও দেন। অভিযোগ ঐশ্বর্যার গায়ে নাকি হাত তোলেন সলমন। তার পরই সব শেষে। মাঝে প্রায় ১৫ বছর পেরিয়ে গিয়েছে মুখ দেখাদেখি নেই তাঁদের। এ বার অম্বানীদের বিয়ের অনুষ্ঠানে মিলে গেল সব পক্ষই। ১২ জুলাই সন্ধ্যা থেকে প্রায় মধ্যরাত পর্যন্ত অনুষ্ঠান চলে জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। সেখানেই দেখা গেল ঐশ্বর্যা-সলমনকে।

এমনিতেই বচ্চন পরিবারের অন্দরের কলহ নিয়ে জল্পনা বেশ কয়েক মাস ধরেই। অম্বানীদের বিয়েতে যেন সেটাই জিইয়ে রাখলেন ঐশ্বর্যা। ছেলে, মেয়ে, জামাই, নাতি, নাতনি-সহ এলেন অমিতাভ বচ্চন-জয়া বচ্চন। গোটা বচ্চন পরিবারে ‘পিকচার পারফেক্ট ফ্রেম’-এ নেই শুধু ঐশ্বর্যা ও তাঁর মেয়ে আরাধ্যা। তাঁরা এলেন, তবে একা। মা-মেয়ে একসঙ্গে ছবি তুললেন। তার পর থেকেই জল্পনা, তবে কি পরিবারের সঙ্গে ঐশ্বর্যার বিভাজন স্পষ্ট? এমন সময় আরও একটি ছবি প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যায় স্বামী অভিষেকের পাশে বসে মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠান দেখছেন ঐশ্বর্যা। সেই সময় অভিনেত্রীর পাশ দিয়ে বার বার যাতায়াত করছেন সলমন। কখনও চেয়ারে বসে থাকা অতিথিদের অভিবাদন জানাচ্ছেন, কখনও তাঁদের আপ্যায়নও করছেন। এক ছাদের তলায় প্রায় একটা সন্ধ্যা কাটালেন, তবে সম্পর্কে বরফ যেন গলল না সলমন-ঐশ্বর্যার। অম্বানীরা পারলেন না এই দুই তারকার সম্পর্কের দূরত্ব ঘোচাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE