Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Celeb Life

পুজোর আগেই অঘটন! স্বামীকে হারালেন ছোট পর্দার অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়

সামনেই উদ্‌যাপনের মাস। তার আগে স্বামী ফিরোজ়কে হারালেন অভিনেত্রী। সোমবার সকালে ঘুমের মধ্যে মৃত্যু হয় অভিনেত্রীর স্বামীর।

Image Of Subhadra Mukherjee

সুভদ্রা মুখোপাধ্যায়। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৬
Share: Save:

পুজোর আর মাত্র কয়েকটি দিন। আরজি কর-কাণ্ডের আবহে এমনিতেই এ বছর উৎসবে ভাটা। দেবীপক্ষের আগে অঘটন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়ের জীবনে। ছোট পর্দার জনপ্রিয় মুখ এই অভিনেত্রী সোমবার সকালে স্বামী ফিরোজ়কে হারিয়েছেন। বয়স আনুমানিক ষাটোর্ধ্ব। আনন্দবাজার অনলাইনকে খবরটি জানিয়েছেন অভিনেত্রী সোহিনী গুহ রায়। তিনি যখন শোকের খবর জানান তখনই সুভদ্রা এবং তাঁর পরিবার স্বামী ফিরোজ়কে নিয়ে অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করার জন্য রওনা দিয়েছেন।

সোহিনীর কথায়, “সুভদ্রাদির স্বামী আমদাবাদের ব্যবসায়ী। কর্মসূত্রে থাকতেন মুম্বইয়ে। কাজের ফাঁকে প্রায়ই কলকাতায় আসতেন। দেখা করে যেতেন সুভদ্রাদি, একমাত্র ছেলের সঙ্গে।” তিনি জানিয়েছেন, শনিবারও তেমনই শহরে এসেছিলেন তিনি। রবিবার সারাদিন বন্ধুদের সঙ্গে কাটান। খবর, সোমবার সকালে ঘুমের মধ্যে সম্ভবত হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। কেউ কিছু টের পাওয়ার আগেই সব শেষ। প্রসঙ্গত, গত বছর মার্চ মাসে একই দিনে তিনি বাবা ও শ্বশুরমশাইকে হারিয়েছেন।

অভিনয়ের পাশাপাশি সুভদ্রা রাজনীতিতেও পরিচিত মুখ। বিজেপিতে যোগ দিয়েছিলেন। খবর, পরে অবশ্য দলত্যাগ করে বেরিয়ে আসেন। সোহিনী আরও জানিয়েছেন, এ দিন ফিরোজ়ের অন্ত্যেষ্টির সমস্ত ব্যবস্থা করে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টলিপাড়ায় খবর ছড়াতেই একাধিক অভিনেতা সুভদ্রার সঙ্গে দেখা করতে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE