Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Celeb Life

সত্যিই পুরনো বিয়ে ভেঙে সায়কের সঙ্গে নতুন বন্ধনে জড়ালেন অলোকা? আসল ঘটনা কী?

বৃহস্পতিবার থেকে সায়ক চক্রবর্তী-অলোকানন্দা গুহ-র নতুন বিয়ের ছবি সমাজমাধ্যমে ভাইরাল। অলোকানন্দা পরিচালক মনোজিৎ মজুমদারের স্ত্রী। আবারও কি বিয়ে ভাঙল?

Image Of Sayak Chakraborty, Alokananda Guha

(বাঁ দিকে) সায়ক চক্রবর্তী, অলোকানন্দা গুহ (ডান দিকে)। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ২০:২৭
Share: Save:

একের পর এক তারকাদের বিচ্ছেদের খবর টলিপাড়ায়। যিশু-নীলাঞ্জনা সেনগুপ্ত, অর্জুন-সৃজা চক্রবর্তী তালিকায়। নতুন সংযোজন ঋষি কৌশিক-দেবযানী চক্রবর্তী। তার আগেই একটি ছবি সমাজমাধ্যমে আসা মাত্র খবরের শিরোনামে। অভিনেতা সায়ক চক্রবর্তী-অলোকানন্দা গুহও নাকি এই পথে হেঁটেছেন। তাঁদের বিয়ের ছবি প্রকাশ্যে। ধুতি-পাঞ্জাবিতে শোভিত অভিনেতা। অলোকনন্দা সদ্য বিবাহিত যেন! লাল পাড় শাড়ি, সিঁদুরে একাকার। দু’জনের গলায় বিয়ের মালা। সায়কের বুকে পরম সুখে মাথা রেখেছেন তিনি। এই ছবি প্রকাশ্যে এনেছেন প্রযোজক রানা সরকার। সেখানে লেখা “নতুন শুরু”। বিনোদন দুনিয়া জানে, অলোকানন্দা গুহ পরিচালক মনোজিৎ মজুমদারের স্ত্রী। তা হলে কি সেই বিয়ে ভেঙে নতুন বাঁধনে বাঁধা পড়লেন তিনি?

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রানা বললেন, “রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে একটি মিউজ়িক ভিডিয়ো প্রযোজনা করছি। রবীন্দ্রনাথের জনপ্রিয় গান ‘তোমার অসীমে প্রাণমন লয়ে।’ গাইছেন রূপঙ্কর বাগচি। এই গানের ভিডিয়োয় দেখা যাবে সায়ক-অলোকানন্দাকে। পর্দায় ওঁদের বিয়ে। সেই ছবি প্রকাশ্যে আসতেই এত শোরগোল। কারণ, একের পর এক বিয়ে ভাঙছে টলিউডে।” প্রসঙ্গত, রানার ছোটপর্দার প্রযোজনা ‘আমি সিরাজের বেগম’ধারাবাহিকে অভিনয় করেছিলেন সায়ক। অন্য দিকে, ‘মহাপ্রভু শ্রী চৈতন্য’ধারাবাহিকে অভিনয় করেছিলেন অলোকানন্দা।

রবীন্দ্রনাথ ঠাকুরের এই গান পূজা পর্যায়ের। প্রযোজক কি তাকে প্রেমের গানে রূপান্তরিত করতে চেয়েছেন?

জবাবে প্রযোজকের দাবি, নতুন কিছু সৃষ্টি করতে পরিচালক এটুকু স্বাধীনতা চাইতেই পারেন। তিনি সেই স্বাধীনতা সোহিনী ভৌমিককে দিয়েছেন। ছবি ভাইরাল হওয়ার পর থেকে নতুন করে চর্চায় উঠে এসেছেন সায়ক-অলোকানন্দা। তাঁরা কী বলছেন? সায়কের কথায়, “আমি সিরাজের বেগম’-এ অভিনয়ের পর আবার রানাদার সঙ্গে কাজ। স্বাভাবিক ভাবেই ভাল লাগছে। গানটি সকলে ৮ অগস্ট শুনতে পাবেন। আশা করি, সকলের ভাল লাগবে।” বৃহস্পতিবার থেকে শুক্রবার পর্যন্ত সবথেকে বেশি ফোন এসেছে অলকানন্দার কাছে। তিনি পুরো বিষয়টি অবশ্য উপভোগ করেছেন। আসল ঘটনা ফাঁস করেছেন আনন্দবাজার অনলাইনের কাছে।

অভিনেত্রীর কথায়, “সমাজমাধ্যমে সায়ক আর আমি পরিচিত মুখ। মিউজ়িক ভিডিয়োটি আমাদের ভাবনা। রানাদাকে আমরা অনুরোধ জানিয়েছিলাম, যদি আমাদের ইচ্ছেকে উনি বাস্তবায়ন করেন। রানাদা আমাদের অনুরোধ রেখেছেন।” ভিডিয়োর শুট শুরু হয়নি এখনও। কিছু ফটোশুট করা হয়েছে, যা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে সমাজমাধ্যমে। মিউজ়িক ভিডিয়ো নিয়ে তাঁর আশা তাই আরও বেড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE