Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Rishi Kaushik

স্ত্রীর সঙ্গে ১২ বছর ধরে অশান্তি! ধূমপান, মদ্যপান-সহ আর কী অভিযোগ ঋষি কৌশিকের?

ঘর ভাঙছে অভিনেতা ঋষি কৌশিকের! ১২ বছরের দাম্পত্য জীবনের কোন অজানা কথা জানালেন অভিনেতা?

ঋষি কৌশিক।

ঋষি কৌশিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ২০:৪৫
Share: Save:

টলিপাড়ায় যেন একের পর এক বিচ্ছেদের খবর। যিশু ও নীলাঞ্জনার ঘর ভাঙার খবরে তোলপাড় টলিপাড়া। এর মাঝেই শিরোনামে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক। বেশ কয়েক দিন ধরেই স্ত্রী দেবযানীকে নিয়ে নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট দিচ্ছেন অভিনেতা। দিন দুয়েক আগেই দু’টি ছবি পোস্ট করেন ঋষি। একটি স্ত্রী দেবযানীর সঙ্গে, অন্যটি তাঁর একার। ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, “বিষাক্ত মানুষদের বাদে পৃথিবী খুব সুন্দর।”এ বার যেন আরও এক ধাপ এগিয়ে গিয়ে সেই জল্পনাতেই সিলমোহর দিলেন ঋষি। তাঁদের ১২ বছরের দাম্পত্য জীবনের নানা অজানা কথা জানালেন। পাশপাশি সাহায্য চাইলেন নেটাগরিকদের কাছে।

২০১১ সালে দেবযানীর সঙ্গে বিয়ে হয় ঋষি কৌশিকের। তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরতা দেবযানী, অন্য দিকে ঋষি পেশায় অভিনেতা। প্রথমে প্রেমের সম্পর্ক, তার পরে ১২ বছর আগে গাঁটছড়া বাঁধেন জুটি। কিন্তু এক যুগ পেরিয়ে যাওয়ার পর একটি ভিডিয়ো প্রকাশ্যে এনে নাম না করেই ঋষি বললেন, ‘‘ ১২ বছর আগে একটি ছেলে ও মেয়ের বিয়ে হয়। যদিও মেয়েটি ও ছেলেটির জীবনযাত্রা একেবারেই আলাদা। তা বুঝতে পেরেই নাকি মেয়েটিকে বিয়ে করতে চাননি সেই ছেলে। কিন্তু নিজেকে বদলে ফেলার আশ্বাস দেন মেয়েটি। এই মর্মেই মেয়েটিকে বিয়ে করতে রাজি হন সেই ছেলে। তবে বিয়ের পর থেকে নিজেকে বিন্দুমাত্র বদলাননি তিনি, বরং তা ক্রমশ বেড়েছে।’’ ঋষি জানান, মেয়েটি বড় তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরতা। তিনি তাঁর স্বামীকে নাকি কথায় কথায় চাকরির খোঁটা দেন। স্বামীর উপর সর্ব ক্ষণ খবরদারি করেন, কিন্তু খোঁজখবর নেন না। ঋষি আরও বললেন, ‘‘ধূমপান, মদ্যপান, রাত্রে পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি, একেই কি বলে আধুনিকা নারী!’’

(বাঁ দিকে) ঋষি কৌশিক, দেবযানী চক্রবর্তী (ডান দিকে)।

(বাঁ দিকে) ঋষি কৌশিক, দেবযানী চক্রবর্তী (ডান দিকে)। ছবি: ইনস্টাগ্রাম।

এই ১২ বছর ধরে নাকি অনেক চেষ্টা করেছেন ছেলেটি। সব কিছু মানিয়ে- গুছিয়ে নেওয়ার চেষ্টা করেছেন ,কারণ সংসার ভাঙতে চাননি তিনি। ঠিক যেমনটা করেন আর পাঁচটা মধ্যবিত্ত বাড়ির ছেলে-মেয়েরা। তিনিও সেই পথে হাঁটছিলেন। কিন্তু সেই মেয়ের মধ্যে বিন্দুমাত্র পরিবর্তন নেই। যদিও তিনি সংসার করতে চান না, তা খোলাখুলি বলেননি কখনও। নেপথ্য কারণ হিসাবে আর্থিক নিরাপত্তার প্রসঙ্গ টানলেন ঋষি। একদিকে মেয়েটি সংসার চান না, পাশাপাশি ছেলেটির যা কিছু অপছন্দ, সে সবও চালিয়ে যেতে চাইছেন। তাই এ বার ১২ বছর বাদে সেই ছেলেটির হয়ে ভিডিয়ো করলেন ঋষি। কাতর অনুরোধ, কী করণীয় এই পরিস্থিতিতে? সাহায্য চাইলেন নেটাগরিকদের কাছে। ভিডিয়োয় স্ত্রীর নাম উল্লেখ না করলেও, সম্প্রতি সমাজমাধ্যমে ঋষির পোস্টের ধারাবাহিকতা থেকে সহজেই অনুমান করা যায়, নিজের দাম্পত্যের গল্পই বলেছেন তিনি। যিশু-নীলাঞ্জনার পরে এ বার ঋষি-দেবযানীর দাম্পত্যে দূরত্ব? প্রশ্ন ঘুরছে টলিপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE